রাজশাহী মঙ্গলবার, ২৭শে জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ ১৪২৮

রাজশাহীতে পশুর হাটে রোভার স্কাউটদের সচেতনতা কর্মসূচি


প্রকাশিত:
২০ জুলাই ২০২১ ১৬:৫৬

আপডেট:
২৭ জুলাই ২০২১ ১০:৫৭

ছবি: মাস্ক বিতরণ

বাংলাদেশ স্কাউটস রাজশাহী জেলা রোভারের ব্যবস্থাপনায় এবং ইউএনডিপি’র সহযোগিতায় ঈদুল আযহা উপলক্ষে রাজশাহী সিটি হাটে সোমবার ও মঙ্গলবারে কুরবানীর পশুর ক্রেতা ও বিক্রেতাদের মাঝে মাস্ক বিতরণ ও সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়।

 

এ দুই দিন সকাল ৭টা থেকে বেলা ১টা এবং বেলা ১টা থেকে সন্ধ্যা ৭টা এই দুই শিফটে এ কার্যক্রম পরিচালিত হয়। ৪ জন রোভার স্কাউট এবং ১জন রোভার স্কাউট লিডারের সমন্বয়ে গঠিত টিমে হাটে আগত ক্রেতা ও বিক্রেতাদের মাঝে মাস্ক বিতরণ ও স্যানিটাইজার দিয়ে হাত জীবানুমুক্ত করা হয়। পাশাপশি মাইকে ঘোষণার মাধ্যমে স্বাস্থ্যবিধি মেনে চলতে সর্বসাধারণকে উৎসাহিত করা হয়।

 

এ কার্যক্রমে সম্পৃক্ত ছিলেন রাজশাহী জেলা রোভারের সম্পাদক ড. মোঃ জহিরুল ইসলাম, যুগ্ম সম্পাদক এস. এম. মুস্তাফিজুর রহমান, শাহ মখদুম কলেজের রোভার স্কাউট লিডার সৈয়দুল আজম এবং গোদাগাড়ী স্কুল এন্ড কলেজের রোভার স্কাউট লিডার মোহাঃ আশরাফুল ইসলাম বাবু ।

 

রোভারদের মধ্যে দায়িত্ব পালন করে রাজশাহী কলেজ রোভার স্কাউট গ্রুপের রোভার আঃ হাদি শেখ, শহীদ বুদ্ধিজীবী সরকারি কলেজের রোভার জাকির হোসেন, রাজশাহী পলিটেকনিক ইনন্সটিটিউটের রোভার মোঃ ইহতেশামুল আলম, মোঃ রয়েল সাকিদার ও ইসমাইল হোসেন, শাহ মুখদুম কলেজের রোভার আফিফ খান জয় ও আশরাফুল হোসেন এবং থ্রি স্টার ওপেন স্কাউট গ্রুপের সামিন ইয়াসির রাফি। সহায়তা করেন কোর্ট কলেজের সিনিয়র রোভার মেট মাজহারুল ইসলাম ও জেলা সিনিয়র রোভার মেট প্রতিনিধি মোঃ মোস্তাকিন রহমান নাবিল।

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top