রাজশাহী মঙ্গলবার, ২৭শে জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ ১৪২৮

রাজশাহীতে সাংবাদিকদের সঙ্গে র‌্যাবের মতবিনিময়


প্রকাশিত:
২০ জুলাই ২০২১ ১৩:০৭

আপডেট:
২০ জুলাই ২০২১ ১৬:৪২

সাংবাদিকদের সঙ্গে র‌্যাবের মতবিনিময়। ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহীতে কর্মরত সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেছে র‌্যাব। সোমবার (১৯ জুলাই) দুপুর সাড়ে ১২টায় নগরীর মোল্লাপাড়া এলাকায় র‌্যাব-৫ কার্যালয়ে এ মতিবিনিময় হয়।

র‌্যাবের পক্ষ থেকে মতিবিনিময় সভায় উপস্থিত হন সংস্থাটির রাজশাহীর কোম্পানি কমান্ডার মেজর সাকিব। এ সময় বিভিন্ন বিষয়ে সাংবাদিকদের পরামর্শ চান তিনি। রাজশাহীতে মাদক দমন ও প্রতিরোধ এবং সার্বিক আইনশঙ্খলা রক্ষায় র‌্যাবের কার্যক্রম বিষয়ে সভায় আলোচনা করা হয়।

মতবিনিময়কালে উপস্থিত সাংবাদিকরা বলেন, র‌্যাবের প্রতিটি অভিযানই সফল। অপরাধ দমনে এবং মাদক নির্মূলে র‌্যাবের ভূমিকা প্রশংসনীয়। তবে রাজশাহী অঞ্চলে মাদকের গডফাদারদের ধরতে র‌্যাবকে আরো সক্রিয় হতে হবে। র‌্যাবের ভূমিকাতেই অদূর ভবিষ্যতে মাদকমুক্ত রাজশাহী গড়া সম্ভবকর হবে।

মতবিনিময় সভায় এটিএন বাংলার সিনিয়র স্টাফ রিপোর্টার সুজাউদ্দীন ছোটন, রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) সভাপতি ও মোহনা টিভির ব্যুরো চিফ মেহেদী হাসান শ্যামল, সাধারণ সম্পাদক ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের রাজশাহী প্রতিনিধি মাইনুল হাসান জনি, সমকাল ও ডিবিসি নিউজের রাজশাহী ব্যুরো চিফ সৌরভ হাবিব, যমুনা টিভির রাজশাহী ব্যুরো চিফ শিবলী নোমান, এসএ টিভির ব্যুরো চিফ জিয়াউল গণি সেলিম, দৈনিক ইত্তেফাকের স্টাফ রিপোর্টার মো. আনিসুজ্জামান, মাইটিভির রাজশাহী প্রতিনিধি শাহরিয়ার অন্তু, দৈনিক আমাদের সময়ের রাজশাহী ব্যুরো চিফ আমজাদ হোসেন শিমুল, দৈনিক ভোরের কাগজের রিপোর্টার আমানুল্লাহ আমানসহ বিভিন্ন ইলেট্রনিক, প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমে কর্মরত সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top