রাজশাহী মঙ্গলবার, ২৭শে জুলাই ২০২১, ১৩ই শ্রাবণ ১৪২৮

ছুটিপ্রাপ্তদের বাসায় যাতায়াতের উদ্যোগ রাজশাহীর এসপির


প্রকাশিত:
১৯ জুলাই ২০২১ ১৯:৫৩

আপডেট:
২৭ জুলাই ২০২১ ১০:৩৯

বাসযোগে পুলিশ সদস্যদের বাসায় পৌঁছে দেয়া হয়

পবিত্র ঈদুল আজহার ছুটিপ্রাপ্ত পুলিশ সদস্যদের বাসায় পৌঁছে দিতে এবং ছুটি শেষে আবার কর্মস্থলে নিয়ে আসতে বিশেষ উদ্যোগ নিয়েছেন রাজশাহী জেলা পুলিশ সুপার (এসপি) এবিএম মাসুদ হোসেন। সোমবার (১৯ জুলাই) দুপুর ১টার সময় চারটি রুটে বাসে করে পুলিশ সদস্যদের নিজ বাসায় পৌঁছে দেয়া হয়। ছুটি শেষে আবারো তাদের বাসা থেকে কর্মস্থলে নিয়ে আসা হবে। সোমবার জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (সদর) মো. ইফতেখায়ের আলমের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এমনটা জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়, করোনার প্রকোপ বৃদ্ধি পাওয়ায় পুলিশ সদস্যদের সংক্রমণের ঝুঁকি বিবেচনায় গণপরিবহন এড়িয়ে এমন উদ্যোগ গ্রহণ করা হয়েছে। এসপি এবিএম মাসুদ হোসেনের বিশেষ উদ্যোগে এমন ব্যবস্থা করা হয়েছে। এদিন চারটি বড় বাস ও একটি মাইক্রোবাসে করে মোট চারটি রুটে ছুটিপ্রাপ্ত পুলিশ সদস্যদের পৌঁছে দেয়া হয়।

রুটগুলো হলো- রাজশাহী থেকে নওগাঁ হয়ে বগুড়া চারমাথার মোড়, রাজশাহী হতে নাটোর ও দাসুডিয়া মোড় হয়ে পাবনা কাজিরহাট বাসস্ট্যান্ড, রাজশাহী থেকে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ বাসস্ট্যান্ড এবং রাজশাহী হতে নাটোর ও বনপাড়া হয়ে সিরাজগঞ্জ কর্ডার মোড়। রাজশাহী পুলিশ লাইন্স থেকে বাসগুলো ছেড়ে যায়।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top