রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

রামেক হাসপাতালে আকিজ গ্রুপের ন্যাজাল ক্যানোলা মেশিন


প্রকাশিত:
১২ জুলাই ২০২১ ২১:১০

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৭:২০

ক্যানোলা মেশিন হস্তান্তর। ছবি: রাজশাহী পোস্ট

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ৫টি হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা ম্যাশিন এবং বিনামূল্যে সেবা দিতে একটি অ্যাম্বুলেন্স প্রদান করেছে আকিজ বেকার্স লিমিটেডের ব্র্যান্ড বেকম্যান’স। সোমবার (১২ জুলাই) দুুপুরে রাজশাহী নগর ভবনের সম্মেলন কক্ষে এক অনুষ্ঠানের মাধ্যমে এসব সামগ্রী তুলে দেয়া হয় সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের হাতে। আকিজ গ্রুপের বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স ক্যাম্পেইনের আওতায় এসব প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী, বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক খালেদ মাসুদ পাইলট, আকিজ গ্রুপের রাজশাহী বিভাগের প্রধান কর্মকর্তা কাজী মো: এজাজুল আলম সহ আরও অনেকে। মেয়রের হাতে তুলে দেয়া হলে পরে সেগুলো রামেক হাসপাতালে স্থানান্তর করেন সিটি মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

করোনায় দেশের এই সংকটময় মুহুর্তে দেশের নির্বাচিত হাসপাতাল গুলোতে অক্সিজেন সরবরাহ গতিশীল রাখতে বেকম্যান’স করোনা ওয়ারিয়র্স ক্যাম্পেইনের মাধ্যমে অন্তত ৬০টি সম্পূর্ন সেটাপ সহ হাই ফ্লো ন্যাজাল ক্যানোলা প্রদান করছে আকিজ গ্রুপ। আগামীতে এই সেবা আরও বাড়ানো হবে বলে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top