রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

দুর্গাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কন্সেন্ট্রেটর দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী


প্রকাশিত:
৬ জুলাই ২০২১ ০৫:১৭

আপডেট:
৫ মে ২০২৪ ০০:০৬

ফাইল ছবি

রাজশাহীর দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা আক্রান্ত রোগীদের জন্য ৪টি অক্সিজেন কন্সেন্ট্রেটর দিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম। রোববার প্রতিমন্ত্রী নিজেই তার সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি জানিয়েছেন।

দুর্গাপুর উপজেলা ছাড়াও তার নিজস্ব অর্থায়নে পুঠিয়া, চারঘাট, বাঘা, লালপুর, বাগাতিপাড়া ও ঈশ্বরদী উপজেলাতে ৪টা করে অক্সিজেন কন্সেন্ট্রেটর প্রদান করেছেন। এছাড়াও পর্যায়ক্রমে প্রতিটি ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ে পালস অক্সিমিটার দেয়ার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি।

এ বিষয়ে দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কমকর্তা ডা. মাহবুবা খাতুন বলেন, পররাষ্ট্র প্রতিমন্ত্রী মহোদয় দুর্গাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর জন্য ৪টি অক্সিজেন কন্সেন্ট্রেটর পাঠিয়েছেন। আজ সোমাবার হাতে এসে পৌছাবে।

এ বিষয়ে দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা বলেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী জনাব শাহরিয়ার আলম মহোদয় তার নিজস্ব তহবিল হতে আমাদের দুর্গাপুর উপজেলার করোনা রোগীদের উন্নত চিকিৎসার জন্য অক্সিজেন কন্সেন্ট্রেটর দিয়েছেন এটি দুর্গাপুর উপজেলা বাসীর জন্য পরম সৌভাগ্যের। আমি দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা হিসেবে দুর্গাপুর উপজেলা বাসীর পক্ষ থেকে মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী মহোদয়কে কৃতজ্ঞচিত্রে ধন্যবাদ জ্ঞাপন করছি।

 

 

আরপি/এসআর-১৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top