রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে সন্তানকে হত্যার পর পাশেই শুয়ে ছিলেন বাবা


প্রকাশিত:
২৮ জুন ২০২১ ২২:২৬

আপডেট:
২৮ জুন ২০২১ ২২:২৮

প্রতীকী ছবি

রাজশাহীর বাগমারা উপজেলায় দুই বছরের শিশু সন্তানকে শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্ত বাবা সোহেল রানাকে (২৯) পুলিশ গ্রেফতার করেছে। ছেলেকে হত্যার পর বাবা তার পাশেই শুয়ে ছিলেন বলে জানায় পুলিশ।

রোববার রাতে উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মন্দিয়াল গ্রাম থেকে শিশুটির লাশ উদ্ধার করে পুলিশ। নিহত শিশুটির নাম মিনহাজ হোসেন। হত্যাকাণ্ডে অভিযুক্ত সোহেল রানা উপজেলার বাসুপাড়া ইউনিয়নের মন্দিয়াল গ্রামের বাসিন্দা। তিনি শারীরিক প্রতিবন্ধী। আর সোহেলের স্ত্রী চম্পা খাতুন বাকপ্রতিবন্ধী।

জানা যায়, দুপুরে শিশু মিনহাজকে ঘুমিয়ে রেখে তার মা চম্পা খাতুন বাড়ির বাইরে যান। এ সময় মিনহাজের সঙ্গে তার বাবা সোহেল রানাও শুয়ে ছিলেন। পরে সোহেল উঠে ঘরে কাজ করেন। সন্ধ্যা সাড়ে ৬টার দিকে মিনহাজ ঘুম থেকে না জাগলে চম্পা তাকে জাগাতে ঘরে যান। ছেলের কোনো সাড়াশব্দ পাওয়া যাচ্ছিল না। পরে দেখেন মিনহাজ মারা গেছে।

এ ঘটনায় সোহেল রানার অস্বাভাবিক আচরণ ও অসংলগ্ন কথাবার্তায় স্থানীয় লোকজনের সন্দেহ হয়। পরে সোহেলকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়।

বাগমারা থানার পরিদর্শক (তদন্ত) আফজাল হোসেন জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সোহেল রানা ক্ষোভে ছেলেকে গলাটিপে হত্যার কথা স্বীকার করেছেন। হত্যার পর ছেলের পাশেই শুয়ে ছিলেন তিনি।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top