রাজশাহী বৃহঃস্পতিবার, ২৮শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

চারঘাটে ২৪ জনকে ৪২ হাজার টাকা জরিমানা


প্রকাশিত:
২৮ জুন ২০২১ ০৪:২৭

আপডেট:
২৮ মার্চ ২০২৪ ২২:১৮

ছবি: প্রতিনিধি

রাজশাহীর চারঘাটে কঠোর বিধিনিষেধ অমান্য করায় ২৪ জনকে ৪২ হাজার ৬০০ টাকা জরিমানা করা হয়েছে। শনিবার (২৬ জুন) বিকাল ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত চারঘাট উপজেলা জুড়ে পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এ জরিমানা করা হয়।

রাজশাহী জেলা প্রশাসক আব্দুল জলিলের নির্দেশে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা এবং উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রানী কৈরী।

উপজেলা প্রশাসন সূত্র জানায়, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা চারঘাট পৌরসভা, সদর ইউনিয়ন ও ভায়ালক্ষীপুর ইউনিয়নে অভিযান চালান। অভিযান চলাকালে স্বাস্থ্যবিধি এবং করোনাকালীন বিধিনিষেধ অমান্য করার দায়ে ১৩ জনকে ৩১ হাজার ৭০০ টাকা জরিমানা করা হয়। অপরদিকে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রানী কৈরী সরদহ ইউনিয়ন ও ইউসুফপুর ইউনিয়নে ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন। এ সময় বিধি নিষেধ অমান্য করায় ১১ জনকে ১০ হাজার ৯০০ টাকা জরিমানা করা হয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা সামিরা বলেন, মহামারি এই ভাইরাস থেকে রক্ষা পেতে আমরা সর্বদা জনগণকে রাস্তায় বের না হতে পরামর্শ দিচ্ছি। সবাইকে সচেতন করছি। সরকারী নির্দেশনা অমান্য করলে আইনের আওতায় নিয়ে আসছি। উপজেলাবাসীর সুরক্ষার জন্য আমাদের প্রচেষ্টা অব্যাহত থাকবে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনায় সহযোগিতা প্রদান করেন চারঘাট মডেল থানা পুলিশের সদস্যরা।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top