রাজশাহী বৃহঃস্পতিবার, ১৮ই এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে শখ করে স্কুটি চালানোয় কাল হলো যুবকের


প্রকাশিত:
২৭ জুন ২০২১ ০০:০৩

আপডেট:
২৭ জুন ২০২১ ০০:০৬

ছবি: সংগৃহীত

সোহেল রানা (২৫)। শখ করে একজন সহকর্মীকে পেছনে বসিয়ে স্কুটি চালাতে বের হন। কিছুক্ষণ পর ফেরার কথা ছিল দুজনের। তবে শখ করে স্কুটি চালানোই কাল হলো সোহেলের। লাশ হয়ে ফিরতে হয়েছে তাঁকে। গাছের সঙ্গে ধাক্কা লেগে ঘটনাস্থলে প্রাণ হারান তিনি। এতে তাঁর সহকর্মী রায়হান আলী (২৪) আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন

শুক্রবার রাতে রাজশাহীর বাগমারা উপজেলার সাদিপুর এলাকায় ভবানীগঞ্জ-বান্দাইখাঁড়া সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত সোহেল রানা ও আহত রায়হান আলীর বাড়ি বগুড়ার দুপচাঁচিয়ায়। তাঁরা বাগমারা ভবানীগঞ্জের একটি ফার্নিচারের দোকানের কর্মচারী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৯টার দিকে সাদিপুর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের একটি গাছের সঙ্গে স্কুটির ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলে নিহত হন সোহেল। আহত অবস্থায় রায়হানকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়। সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়ার পর তাঁকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এদিকে খবর পেয়ে বাগমারা থানা-পুলিশ ঘটনাস্থল থেকে সোহেলের লাশ উদ্ধার করে।

দোকানের মালিক রাকিব হোসেন বলেন, তিনি রাজশাহী শহরে ছিলেন। তাঁর ব্যবহার করা স্কুটি নিয়ে বেড়াতে গিয়ে দুর্ঘটনায় সোহেল মারা গেছেন।

বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ বলেন, স্কুটি চালানোর সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে হতাহতের ঘটনাটি ঘটে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top