রাজশাহী শনিবার, ৪ঠা মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১

দুর্গাপুরে রেপিড অ্যান্টিজেন টেস্টে একদিনেই ১০ দেহে করোনা শনাক্ত


প্রকাশিত:
১১ জুন ২০২১ ১৯:৫৩

আপডেট:
১১ জুন ২০২১ ১৯:৫৮

ফাইল ছবি

রাজশাহীর দুর্গাপুরে রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে একদিনেই ১০ জনের দেহে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে ১৯ জনের নমুনা সংগ্রহ করা হয়েছিল। এর মধ্যে ১০ জনের দেহে করোনাভাইরাসের উপস্থিতি পাওয়া যায়। 

বিষয়টি নিশ্চিত করে কর্তব্যরত চিকিৎসক ডাঃ অশোক কুমার জানান, উদ্বেগজনক হারে করোনা সংক্রমণ বৃদ্ধির কারণে দ্রুত করোনা পরীক্ষা করা হচ্ছে। এতে করোনা পরীক্ষার স্পটে ১৫ মিনিটের মধ্যে পরীক্ষার ফলাফল হাতে দেওয়া হচ্ছে। উপজেলা কেন্দ্রীয় রেপিড অ্যান্টিজেন টেস্ট পয়েন্টে একজন মেডিকেল অফিসারের নেতৃত্বে স্যাম্পল কালেকশন করা হচ্ছে। এতে করে দুর্গাপুর উপজেলার করোনার সম্পর্কে একটি ধারণা পাওয়া যাবে। এমনকি এ উপজেলার সাধারন মানুষ করোনা পরিস্থিতি সর্ম্পকে জানতে পারবে এবং স্বাস্থ্য বিধি মেনে চলাচল করবেন।

দুর্গাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মহসীন মৃধা বলেন, এক দিনে ১০ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমিত হওয়া মানে দুর্গাপুর বাসীর জন্য বিপদজনক। আমাদের সবাইকে সচেতন হতে হবে। সবাইকে সরকারী আদেশ মেনে চলতে হবে। এছাড়াও অকারণে ঘরের বাহিরে বের না হওয়ার জন্য তিনি দুর্গাপুর বাসীকে অনুরোধ জানান। 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top