রাজশাহী মঙ্গলবার, ১৫ই জুন ২০২১, ২রা আষাঢ় ১৪২৮

রাজশাহীতে আম কুড়াতে গিয়ে এক শিশু দুই নারীর মৃত্যু


প্রকাশিত:
৭ জুন ২০২১ ১৮:৩৪

আপডেট:
১৫ জুন ২০২১ ০৮:৪৮

প্রতিকী ছবি

রাজশাহীর চারঘাট উপজেলার চককাপাসিয়া এলাকায় আম কুড়াতে গিয়ে বজ্রপাতে দুই নারীসহ এক শিশু মারা গেছেন। এছাড়াও আহত হয়েছেন আরও দুইজন। সোমবার বিকাল সাড়ে ৪টার দিকে উপজেলার ইউসুফপুর ইউনিয়নের চককাপাসিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন মুক্তা বেগম (৩৫) ,আলেয়া বেগম (৫৫) ও সোহান আলী (১০)। আহতরা হলেন, ভুট্টু (২০) ও পরশ আলী (১০)। স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে।

ইউপি চেয়ারম্যান শফিউল আলম রতন জানান, বিকাল সাড় ৪টার দিকে ব্যাপক ঝড়ো হাওয়া শুরু হলে আম কুড়াতে গিয়ে ঘটনাস্থলে বজ্রপাতে মারা যান চককাপাসিয়া গ্রামের আজম আলীর স্ত্রী মুক্তা বেগম (৩৫), কাবিল উদ্দিনের স্ত্রী আলেয়া বেগম (৫৫) এবং মাহাবুল হোসেনের শিশুপুত্র সোহান আলী (৮)। এ ছাড়াও আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন একই এলাকার উকিল হোসেনের ছেলে ভুট্টু আলী ( ২০) এবং জনি প্রামানিকের ছেলে পরশ আলী (১০)।

বিষয়টি সম্পর্কে কাটাখালী থানার ওসি নুরে আলম ছিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সংবাদ পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে আহতদের উদ্ধার করে দ্রুত রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আরপি / এমবি-১২



আপনার মূল্যবান মতামত দিন:

Top