রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

পরিচয় মিলেছে বাঘায় ট্রাকের ধাক্কায় নিহত অজ্ঞাত নারীর


প্রকাশিত:
১ জুন ২০২১ ২৩:৪৩

আপডেট:
১ জুন ২০২১ ২৩:৪৮

ছবি: নিহত অজ্ঞাত নারী

রাজশাহীর বাঘায় ট্রাকের ধাক্কায় নিহত অজ্ঞাত নারীর পরিচয় মিলেছে। তিনি উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের গোরাঙ্গপুর এলাকার শাহাদুল ইসলামের স্ত্রী সমেনা বেগম (৬০)। মঙ্গলবার (১জুন) নিহতের ১০ ঘন্টা পর তাঁর স্বামী মরদেহ শনাক্ত করেন।

পুলিশ জানায়, সোমবার (৩১মে) বিকেল ৪টায় বাঘা বাজারের ডাচ বাংলা এটিএম বুথের সামনে সড়ক দূর্ঘটনাটি ঘটে। এই দূর্ঘটনায় এক বৃদ্ধ নারী নিহত হন। পরে অজ্ঞাত পরিচয়ে তার মরদেহ উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়। পরে মঙ্গলবার রাত ১টার দিকে তাঁর স্বামী পরিধেয় বস্ত্র দেখে স্ত্রীর মরদেহ বলে শনাক্ত করেন।

বাঘা বাজারের ব্যবসায়ী শুকুর আলী জানান, নিহত ওই নারী তাঁর বোনের বাড়ি থেকে ভ্যান যোগে গোরাঙ্গপুর নিজ বাড়িতে ফিরছিলেন। ভ্যানটি বাঘা বাজারের ডাচ বাংলা এটিএম বুথের সামনে পৌঁছা মাত্র পশ্চিম দিক থেকে আসা বালুবাহী একটি ট্রাক ভ্যানটিকে পেছন থেকে ধাক্কা দেয়। সেই ধাক্কায় ভ্যান থেকে সড়কে ছিটকে চলন্ত ট্রাকের পিছনের চাকার নিচে তার মাথা চলে যায়। এতে ঘটনাস্থলেই মারা যায় ওই নারী। ঘটনার পর চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়।

পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মেরাজুল ইসলাম মেরাজ বলেন, থানা থেকে মরদেহটি শনাক্তের পর বাড়িতে নিয়ে দাফন কাজ সম্পন্ন করা হয়েছে।

পুলিশ পরিদর্শক (ভারপ্রাপ্ত) নজরুল ইসলাম বলেন, মরদেহ উদ্ধারের পরে নিহতের পরিচয় মিলেছে। লাশ তার পরিবার নিয়ে গেছেন। তবে এ ব্যাপারে ইউডি মামলা দায়ের করা হয়েছে।

 

 

 

আরপি/এসআর-১১



আপনার মূল্যবান মতামত দিন:

Top