রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে আইসোলেশন থেকে পালিয়েছেন করোনা রোগী


প্রকাশিত:
১ জুন ২০২১ ২০:১০

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:৫২

প্রতীকি ছবি

রাজশাহীর চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টার থেকে আঙ্গুরা বেগম (৫৫) নামে এক করোনা পজিটিভ রোগী পালিয়েছেন।

সোমবার সন্ধ্যায় করোনাভাইরাসের অ্যান্টিজেন পরীক্ষায় ফল পজিটিভের খবর জানতে পেয়ে হাসপাতালের আইসোলেশন সেন্টার থেকে আঙ্গুরা বেগম পালিয়েছেন বলে নিশ্চিত করেছেন হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার (আরএমও) ডা. শহীদুল ইসলাম রবিন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডা. শহীদুল ইসলাম রবিন জানান, করোনার সব ধরনের উপসর্গ নিয়ে আঙ্গুরা বেগম সোমবার সকালে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাসেবা নিতে আসেন। এ সময় এক্স-রে রিপোর্টে ফুসফুসে সংক্রমণ থাকায় তার করোনা অ্যান্টিজেন পরীক্ষা করা হয়। পরীক্ষায় তার করোনা পজিটিভ এলে স্বাস্থ্য কমপ্লেক্সের আইসোলেশন সেন্টারে রাখা হয়। সেখান থেকে তিনি সোমবার সন্ধ্যায় কাউকে কিছু না জানিয়ে পালিয়ে যান।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা. আশিকুর রহমান বলেন, রাজশাহীর করোনা পরিস্থিতি এখনে ঊর্ধ্বমুখী। সে জন্য আমরা হাসপাতালে সেবা নিতে আসা রোগীদের শরীরে করোনা উপসর্গ পেলে তাৎক্ষণিক পরীক্ষা করছি। আঙ্গুরা বেগমের বিষয়টি আমরা প্রশাসনকে বিষয়টি জানিয়েছি। নিজেরাও তার সঙ্গে যোগাযোগের চেষ্টা করছি।

আরপি/ এস



আপনার মূল্যবান মতামত দিন:

Top