রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

আ.লীগ নেতা ডাবলু সরকারের করোনা পজিটিভ


প্রকাশিত:
২৩ মে ২০২১ ০৬:৪১

আপডেট:
২৩ মে ২০২১ ০৬:৫৯

ফাইল ছবি

রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শনিবার (২২ মে) রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) ল্যাবে নমুনা পরীক্ষায় তাঁর করোনা পজিটিভ রিপোর্ট হয়।

মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর ইসতিয়াক আহমেদ লিমন এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, করোনার প্রাথমিক লক্ষণ দেখে ডাবলু সরকার নমুনা দেন। এতে তাঁর করোনা শনাক্ত হয়। তবে তাঁর শারীরিক অবস্থা ভালো। তিনি বাসায় আছেন। ডাবলু সরকারের করোনা মুক্তির জন্য লিমন সবার কাছে দোয়া চেয়েছেন।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাবের পর থেকেই সাধারণ মানুষকে সচেতন করে তুলতে কাজ করেছেন ডাবলু সরকার। মাস্ক পরার অভ্যাস গড়ে তুলতে তিনি সাধারণ মানুষের মাঝে বিতরণ করতেন মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। অসহায় মানুষের জন্য খাদ্য সহায়তা নিয়ে ছুটতেন বাড়ি বাড়ি। পবিত্র রমজানেও তিনি প্রতিদিন সাধারণ মানুষের মাঝে ইফতার বিতরণ করেছেন।

এছাড়াও দলীয় কোন নেতাকর্মী অসুস্থ হলেই তাঁকে দেখতে যেতেন ডাবলু সরকার। করোনা ভীতি দূরে ঠেলে যেতেন হাসপাতালেও। জানাযা, সৎকারসহ অন্যান্য সব সামাজিক অনুষ্ঠানেও যোগ দিতেন তিনি। অবশেষে তিনি নিজেই করোনায় আক্রান্ত হলেন। 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top