রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


প্রকাশিত:
৮ মে ২০২১ ০৫:৩৭

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২৩:১২

ফাইল ছবি

রাজশাহীর সুবিধাবঞ্চিত আরো ২০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকায় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের পক্ষ থেকে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সামগ্রী পেয়ে অসহায় পরিবারগুলো আনন্দিত হয় এবং এমন উদ্যোগকে সাধুবাদ জানান।

এদিন খাদ্য সামগ্রী বিতরণকালে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেসক্লাবের সভাপতি সিনিয়র সাংবাদিক সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, সহঃ সভাপতি সালাউদ্দীন মিন্টু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, সদস্য মো. শরিফ উদ্দীন, রাকিবুল হাসান শুভ উপস্থিত ছিলেন।

এ সময় সংগঠনের নেতৃবৃন্দ করোনাকালে অসহায় মানুষদের পাশে দাঁড়াতে বিত্তবানদের প্রতি আহবান জানান।

এর আগে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের চলমান কার্যক্রম থেকে রাজশাহীর ৭০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করা হয়। ফলে এ পর্যন্ত ৯০ অসহায় পরিবার পেল খাদ্যসামগ্রী।

এছাড়া উদ্যোগ নেয়া হয় প্রয়াত সাংবাদিকদের সন্তানদের লেখাপড়ার জন্য শিক্ষা সহায়তা প্রদান কর্মসূচির। আগামী রবিবার (৯ মে) থেকে এ সহায়তা প্রদান করা হবে।

উল্লেখ্য, গত বছর দেশে করোনার প্রাদুর্ভাবের পর রাজশাহীর ৭৫০টি অসহায় পরিবারের মাঝে সহায়তা প্রদান করে জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ ও রাজশাহী প্রেসক্লাব। 

 

 

আরপি/এসআর-১৫



আপনার মূল্যবান মতামত দিন:

Top