রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বাঘায় পৃথক দুই সংঘর্ষে আহত ১৭


প্রকাশিত:
৭ মে ২০২১ ২২:১০

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৭:৪২

প্রতিকী ছবি

রাজশাহীর বাঘায় পৃথক দু’টি সংঘর্ষের ঘটনায় নারীসহ ১৭ জন আহত হয়েছে। উপজেলার পদ্মার নদীর চরে চক রাজাপুর ইউনিয়নে নীচ পলাশি ফতেপুর ও মনিগ্রাম দক্ষিনপাড়া গ্রামে পৃথক সংঘর্ষ হয়। বৃহস্পতিবার এই ঘটনা ঘটে। এই ঘটনায় থানায় পৃথক চারটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা যায়, উপজেলার পদ্মার চরে নীচ পলাশি ফতেপুর গ্রামে জমি নিয়ে সংঘর্ষে দুই নারীহ উভয় পক্ষের ৮ জন আহত হয়েছে। আহতরা হলো-আকাশ হোসেন, কমেলা বেগম, শিকাম হোসেন, রাজিয়া বেগম, হাসিনা বেগম, শিপন আহম্মেদ, আতশি খাতুন, টিটন আলী। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

আকাশ হোসেন ও টিটন আলীর মধ্যে দীর্ঘদিনের বিরোধের জের চলে আসছিল। এই ঘটনায় পৃথক দুটি আকাশ হোসেন ও টিটন আলী বাদি হয়ে অভিযোগ দায়ের করেন।

অপর দিকে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া গ্রামে বৃষ্টির পানি নিস্কাশন নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষ হয়। এই সংঘর্ষে আহতরা হলো-জনি ইসলাম, তার পিতা আব্দুর রহমান, মা আমেনা বেগম, বকুল হোসেন, সুজন আলী, খবির উদ্দিন, দবির উদ্দিন, মরিয়ম বেগম, খবিরের স্ত্রী লাকি বেগম।

বৃষ্টির পানি নিস্কাশন নিয়ে জনি ইসলামের সাথে দবির উদ্দিন ও খবির উদ্দিনের তর্কবিতর্ক শুরু হয়। এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন হাসুয়া, লাঠি, রড় নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এই ঘটনায় জনি ইসলাম ও দবির উদ্দিন বাদি হয়ে পৃথক দুটি অভিযোগ দায়ের করেন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় পৃথক দুটি ঘটনায় চারটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

 

আরপি/এসআর-০৭



আপনার মূল্যবান মতামত দিন:

Top