রাজশাহী বুধবার, ২২শে মে ২০২৪, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১

বাঘায় দুই পক্ষের সংঘর্ষে আহত ৯


প্রকাশিত:
৭ মে ২০২১ ০১:২৩

আপডেট:
২২ মে ২০২৪ ২৩:৫২

প্রতিকী ছবি

রাজশাহীর বাঘা উপজেলার মনিকগ্রাম দক্ষিণপাড়ায় বাড়ির বৃষ্টির পানি রাস্তায় নামানো নিয়ে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার এ ঘটনায় উভয় পক্ষের মোট ৯ জন আহত হয়েছে। এদের মধ্যে একজনকে মুমূর্ষ অবস্থায় রামেক হাসপাতালে প্রেরণ করেছেন বাঘা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তবরত চিকিৎসক। 

জানা যায়,গত রাতে বৃষ্টি হওয়ার কারণে মনিগ্রাম দক্ষিনপাড়া এলাকায় জনি ইসলামের বাড়ির উঠনে পানি জমা হয়। তিনি সকালে ঘুম থেকে উঠে ঐ পানি বাড়ির পাশের রাস্তায় বের করে দেন। এ নিয়ে রাস্তার অপর পাশের বাসিন্দা দুই ভাই দবির উদ্দিন ও খবির উদ্দিনে সাথে উভয়ের তর্ক-বিতর্ক হয়। ঘটনায় জনি ইসলামের উপরে অতর্কিত হামলার খবর শুনে জনির পিতা আব্দুর রহমান (৫৫) এগিয়ে এলে প্রতিপক্ষরা তাকেও মারপিট করে। পরে স্থানীয় লোকজন জনির পক্ষ নেয় এবং দুই পক্ষের মধ্যে সংঘর্ষে ৯ জন আহত হয়।

আহতরা হলেন, জনির পক্ষে- জনি (২২), জনির পিতা আব্দুর রহমান (৫৫), জনির মা আমেনা বেগম (৪৭), বকুল হোসেন (৩৮) ও সুজন আলী (৩২)। অপর দিকে এলাকাবাসীদের হামলায় শিকার হয়ে আহত হয়েছেন খবির উদ্দিন (৩৫), দবির উদ্দিন (৩৩), মরিয়ম বেগম (৫৫) ও খবিরের স্ত্রী লাকি বেগম (২৮)।

আহতদের স্থানীয় উপজেলা স্বাস্থ্য বমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে মুমূর্ষ অবস্থায় আব্দুর রহমানকে রামেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

বাঘা থানা অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান এ ঘটনায় পৃথক দুটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 

 

আরপি/এসআর-০৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top