রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১

রাজশাহী মহানগর ছাত্রলীগের সেহরি বিতরণ


প্রকাশিত:
৫ মে ২০২১ ২৩:৪৩

আপডেট:
৬ মে ২০২১ ০৬:১৯

সেহরি বিতরণে রাজশাহী মহানগর ছাত্রলীগ নেতাকর্মীরা

রাজশাহী মহানগর ছাত্রলীগের উদ্যোগে সেহরি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (৪ মে) দিবাগত রাতে নগরীর বিভিন্ন স্থানে গরীব, অসহায়, রাস্তায় রাত কাটানো ও পথচারী রোজাদারদের মাঝে সেহরি বিতরণ করা হয়।

পবিত্র মাহে রমজান উপলক্ষে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনা অনুযায়ী এই সেহরি বিতরণ কর্মসূচির আয়োজন করে মহানগর ছাত্রলীগ।

মহানগর ছাত্রলীগের সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজের নেতৃত্বে নগর ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতাকর্মীরা রাস্তায় ঘুরে ঘুরে সেহরি বিতরণ করেন।

মহানগর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক হাসান রেজা, সাংগঠনিক সম্পাদক রাশিক দত্ত-সহ ছাত্রলীগের বিভিন্ন শাখার নেতাকর্মীরা এই কার্যক্রমে অংশগ্রহণ করেন।

সেহরি বিতরণে সভাপতি নূর মোহাম্মদ সিয়াম ও সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ

এ বিষয়ে ছাত্রলীগ সভাপতি নূর মোহাম্মদ সিয়াম বলেন, ঐতিহ্যবাহী ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক রাজশাহী মহানগর ছাত্রলীগ এই সেহরি বিতরণ কর্মসূচির আয়োজন করে। কেন্দ্রীয় ছাত্রলীগের যেকোন কর্মসূচি বাস্তবায়নে তৎপর রাজশাহী মহানগর ছাত্রলীগ।

তিনি আরও বলেন, রমজানে অসহায় মানুষের পাশে দাঁড়াতে ছাত্রলীগের প্রত্যেক নেতাকর্মী সাংগঠনিক ও ব্যক্তিগতভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়াও মহানগর আওয়ামী লীগ সভাপতি ও নগরপিতা এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন ভাইয়ের পক্ষে মাসজুড়ে ইফতার বিতরণ কার্যক্রম বাস্তবায়ন করছেন নগর ছাত্রলীগ। 

সাধারণ সম্পাদক ডা. সিরাজুম মুবিন সবুজ বলেন, রাজশাহী মহানগর ছাত্রলীগ কেন্দ্রীয় কর্মসূচি যথাযথভাবে পালনের পাশাপাশি সঙ্কটপূর্ণ সময়ে মানুষের পাশে দাঁড়িয়েছে, বর্তমানে সেটা চলমান রয়েছে এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। 

আরপি/ এএন-০১

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top