রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

বাঘায় গাছে বেঁধে ৩ যুবককে নির্যাতনের মামলায় গ্রেপ্তার ২


প্রকাশিত:
১ মে ২০২১ ০২:৪২

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১৮:৪২

প্রতীকি ছবি

রাজশাহীর বাঘায় জল মোটর (পানির পাম্প) সন্দেহজনক চুরির অভিযোগে সেই তিন যুবককে গাছে বেঁধে নির্যাতনে দায়ের করা মামলার দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৯এপ্রিল) রাতে মোহদীপুর এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

জানা যায়, ২৪ এপ্রিল উপজেলার এলাকায় জল মোটর (পানির পাম্প) চুরির সন্দেহে তিনজনকে গাছে বেঁধে নির্যাতন করা হয়। এই ঘটনায় উভয় পক্ষ থানায় পৃথক দুটি মামলা দায়ের করেন। জল মোটরের মালিক আয়ুব আলী ও চোর সন্দেহে নির্যাতনের শিকার শহিদুল ইসলাম বাদি হয়ে পৃথক দুটি মামলা দায়ের করা হয়। এই মামলার বাদি আয়ুব আলী পক্ষে নির্যাতনকারী আসামী মোখলেসুর রহমান এবং নির্যাতনের শিকার মামলার বাদি সহিদুল ইসলামকে আটক করা হয়েছে। আটককৃত দুইজনকে শুক্রবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, উপজেলার মনিগ্রাম ইউনিয়নের মহদিপুর গ্রামের আজিজুল হকের ছেলে আযুব আলীর বাড়ির আঙ্গিনায় জল মোটর(পানির পাম্প)বসানো ছিল। এই জল মোটরটি চুরির অভিযোগে বারশতদিয়াড় গ্রামের টুলু হোসেনের ছেলে দুলু হোসেন, হেলালপুর গ্রামের সারাত আলীর ছেলে মাইদুল ইসলাম, মহদিপুর গ্রামের জান মোহাম্মদের ছেলে সইিদুল ইসলামকে ধরে এনে গাছের সাথে বেঁধে নির্যাতন করা হয়।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এই ঘটনায় পৃথক দুটি মামলার দুই পক্ষের দুইজন আসামীকে আটক করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top