রাজশাহী সোমবার, ৬ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১

মান্দায় ৩৩৩ তে কল করে পেলেন খাদ্য সহায়তা


প্রকাশিত:
২৯ এপ্রিল ২০২১ ২১:৫৪

আপডেট:
৬ মে ২০২৪ ২০:০২

মান্দা প্রতিনিধি
 
নওগাঁর মান্দায় ৩৩৩ তে কল করে বেশ কয়েকটা পরিবার খাদ্য সহায়তা পেয়েছেন । বৃহস্পতিবার সকাল ১১ টার দিকে মহামারী করোনা ভাইরাস সংক্রমনের কারনে খাদ্য সহায়তা চেয়ে ৩৩৩ তে আবেদনকারীদের মধ্যে আনুষ্ঠানিকভাবে খাদ্য প্রদান করা হয়।
 
উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল হালিমের সভাপতিত্বে সকল আবেদনকারীদের যাচাই-বাচাই অন্তে ১১ প্রকারের নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন। তিনি জানান, করোনা ভাইরাসের কারনে খাদ্য সংকট মোকাবেলায় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় খাদ্য সহায়তা তহবিল থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
 
যারা ৩৩৩ নাম্বারে কল করে খাদ্য সহায়তা চাইবে জরুরী ভিত্তিতে তাদের খাদ্য সামগ্রী প্রদানের জন্য উপজেলা প্রশাসন সর্বদা প্রস্তুত। এ সহযোগিতা পরবর্তী নির্দেশনা না পাওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।
 
সুবিধাভোগীরা প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা পেয়ে আবেগ-আপ্লুত হয়ে পড়েন। সুবিধাভোগী পরশের ছেলে মেহেদী হাসান, শুকুর আলীর ছেলে নওশাদ, একরামুলের স্ত্রী খাদিজা ও জোতবাজার ত্রি-মোহনীর বিধবা অষ্টমীসহ আরোও অনেককে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
 
খাদ্য সামগ্রী বিতরণের সময় উপস্তিত ছিলেন মান্দা উপজেলা প্রকল্প কর্মকর্তা রেজাউল করিম, মান্দা উপজেলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি আব্দুল মজিদ সম্রাটসহ স্থানীয় সাংবাদিকবৃন্দ।
 
আরপি / আইএইচ


আপনার মূল্যবান মতামত দিন:

Top