রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

বাঘায় গ্রাম পুলিশকে মারধর


প্রকাশিত:
২৯ এপ্রিল ২০২১ ০৬:৫৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৪:২৯

প্রতীকি ছবি

রাজশাহীর বাঘায় সিটন আলী নামের এক গ্রাম পুলিশকে হাতুড়ি আঘাতে জখম করা হয়েছে। বুধবার(২৮এপ্রিল) উপজেলার আড়ানী ঝিনা পূর্বপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটেছে। সিটন আলী আড়ানী ইউনিয়ন পরিষদের ৩ নম্বর ওয়ার্ডের একজন গ্রাম পুলিশ।

জানা যায়, উপজেলার আড়ানী ইউনিয়নের ঝিনা পূর্বপাড়া গ্রামের ছবির আলীর ছেলে ও ওয়ার্ডে কর্মরত গ্রাম পুলিশ সিটন আলী উভয়ে মাঠে তারা জমি দেখতে যায়। এ সময় একই গ্রামের মিলন হোসেন গ্রাম পুলিশের কালাই রোপন করা জমিতে ছাগল চরাচ্ছিল।এ বিষয়ে জানতে চাওয়ায় উভয়ের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। ঘটনার এক পর্যায়ে মিলন হোসেনসহ আরো ৫/৬ জনের একটি দল তাকে হাতুড়ি, লোহার রড় দিয়ে পিটিয়ে জখম করে। স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে এই ঘটনায় সিটন আলীর পিতা ছবির আলী বাদি থানায় একটি অভিযোগ দায়ের করেন।

এই ঘটনায় মিলন হোসেনকে মারপিট করা হয়েছে।এই মর্মে সিটন আলীকে অভিযুক্ত করে তারাও থানায় আরেকটি অভিযোগ করা হয়েছে জানান। মিলন হোসেন ঝিনা পূর্বপাড়া গ্রামের আফাজ উদ্দিনের ছেলে।

এ বিষয়ে আড়ানী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড মেম্বর মাসুদ রানা বলেন, সিটন হোসেন ও মিলন হোসেন আপন চাচাতো ভাই। পূর্ব শত্রুতার জের ধরে মারামারির ঘটনা ঘটেছে। তবে উভয়পক্ষ আমাকে ডেকেছিল। সময় না পাওয়ার জন্য যাওয়া হয়নি। তবে শুনেছি উভয় পক্ষ থানায় অভিযোগ করেছেন।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, এই ঘটনায় পৃথক দুটি অভিযোগ করা হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সঠিক তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top