রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮

সম্মাননা পেলেন মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম


প্রকাশিত:
২১ এপ্রিল ২০২১ ১৭:১৪

আপডেট:
১৪ মে ২০২১ ১০:৩২

সম্মাননা পেলেন মোহনপুর থানার ওসি তৌহিদুল ইসলাম

 

আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রেখে ‘মহান স্বাধীনতা দিবস সম্মাননা-২০২১’ অর্জন করেছেন রাজশাহীর মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহা. তৌহিদুল ইসলাম।

‘ভিশনারি পজিটিভ বাংলাদেশ’ নামে একটি সংস্থার পক্ষ থেকে এ সম্মানান পেয়েছেন তিনি। বুধবার (২১ এপ্রিল) দুপুরে সম্মাননা ক্রেস্ট ও সনদ হাতে পান ওসি। করোনা প্রাদুভার্বের কারণে সারাদেশে সম্মাননা অর্জনকারীদের কাছে সংস্থার পক্ষ থেকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র পৌঁছে দেয়া হয়েছে।

সংস্থাটি জানায়, বিভিন্ন ক্যাটাগরিতে বিশিষ্টজনদের এ সম্মাননা দেয়া হয়েছে। এরমধ্যে আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ অবদান রাখেন রাজশাহীর মোহনপুর থানার ওসি মোহা. তৌহিদুল ইসলাম। ফলে তাকেও সম্মানান প্রদানের জন্য চূড়ান্ত মনোনিত করা হয়।

গত ১২ এপ্রিল রাজধানী ঢাকার বিজয় নগর এলাকায় বাংলাদেশ পিপলস পার্টি মিলনায়তনে এক অনুষ্ঠানের মাধ্যমে বিজয়ীদের পুরস্কৃত করেছে সংস্থাটি। তবে করোনার জন্য অনেকেই উপস্থিত হতে পারেন নি। ফলে বিশেষ ব্যবস্থাপনায় তাদের কাছে ক্রেস্ট ও সনদপত্র পৌঁছে দেয়ার সিদ্ধান্ত হয়। তারই ধারাবাহিকতায় মোহনপুর থানার ওসির কাছে পৌঁছে দেয়া হয়েছে তার অনন্য অর্জন হিসেবে কাজের স্বীকৃতির সনদ।

এ বিষয়ে মোহনপুর থানার ওসি মোহা. তৌহিদুল ইসলাম বলেন, “জনগণের জন্য সর্বদা কাজ করে চলেছি। করোনা মহামারীর মধ্যে বন্ধ নেই পুলিশের ডিউটি। আইনশৃঙ্খলা রক্ষায় ভূমিকা রেখে সম্মাননা অর্জন করা অবশ্যই আনন্দের। তবে জনগণ ও দেশের জন্য কাজ করে যাওয়াটাই প্রকৃত স্বার্থকতা।”

ওসি জানান, মোহনপুরের প্রত্যেক ইউনিয়নে বিট পুলিশিং কার্যক্রম শুরু করা হয়েছে। তবে করোনার জন্য সেটা জন্য সাময়িক বন্ধ থাকলেও জনগণকে সচেতন করতে এবং পুলিশের কাছে এসে প্রয়োজনীয় সকল আইনী সেবা গ্রহণে কার্যকর পদক্ষেপ চলমান রয়েছে। এর আগে গত বছরের ১৯ ফেব্রুয়ারি একই অবদানের জন্য বাংলাদেশ সম্মিলিত সাংস্কৃতিক সোসাইটির পক্ষ থেকে সম্মাননা পান ওসি তৌহিদুল ইসলাম।

 

আরপি / আইএইচ



আপনার মূল্যবান মতামত দিন:

Top