রাজশাহী শুক্রবার, ১৪ই মে ২০২১, ১লা জ্যৈষ্ঠ ১৪২৮

রাজশাহীতে স্কুল ছাত্রীকে অপহরণের চেষ্টা


প্রকাশিত:
১৯ এপ্রিল ২০২১ ২২:১৩

আপডেট:
১৪ মে ২০২১ ০৯:৫৯

প্রতীকি ছবি

রাজশাহীর বাঘায় মায়ের সামনে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে (১৪) অপহরণের চেষ্টায় থানায় মামলা দায়ের করা হয়েছে। রোববার (১৮এপ্রিল) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। তবে এই ঘটনায় ছাত্রীর মা পরের দিন সোমবার বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করেন।

জানা যায়, অষ্টম শ্রেণিতে পড়ুয়া স্কুল ছাত্রী রোববার মায়ের সাথে চাচার বাড়ি থেকে ইফতার শেষে নিজ বাড়ি ফিরছিলেন। ফেরার পথে দেলোয়ার মাস্টারের বাড়ির সামনে পৌছলে উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া গ্রামের আবদুর রাজ্জাকের ছেলে রাজিব (২৩), হায়দার আলীর ছেলে সাজদুল ইসলাম (২০), কামাল হোসেনের ছেলে নুর ইসলাম (২২) পথরোধ করে টেনে হেঁচড়ে মায়ের সামনে জোর পূর্বব অপহরণের চেষ্টা করে। এ সময় তাদের চিৎকারে এলাকার লোকজন এগিয়ে আসলে তারা পালিয়ে যায়।

এ বিষয়ে স্কুল ছাত্রীর মা জানান, আমার সামনে মেয়েকে জোর পূর্বক অপহরণের চেষ্টা করে। থানায় মামলা করার পর থেকে তারা বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। ফলে আমি ও আমার পরিবার নিরাপত্বাহীনতার মধ্যে পড়েছি।

বাঘা থানা ওসি (তদন্ত) আব্দুল বারী জানান, জোরপূর্বক স্কুল ছাত্রী অপহরণ চেষ্টার ঘটনায় একটি মামলা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top