রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১

বাঘায় স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টা মামলায় গ্রেপ্তার ১


প্রকাশিত:
১৬ এপ্রিল ২০২১ ২১:৫২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ২১:৪১

প্রতিকী ছবি

রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের চেষ্টায় মামলায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ । বৃহস্পতিবার (১৫এপ্রিল) রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সৌরভ হোসেনসহ ৫জনকে আসামী করে থানায় একটি মামলা করেন। ওই রাতেই নিজ বাড়ি থেকে মামলার প্রধান আসামী সৌরভ হোসেনকে গ্রেফতার করে পুলিশ।

শুক্রবার (১৬এপ্রিল) তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃত সৌরভ হোসেন উপজেলার বাজুবাঘা ইউনিয়নের আহম্মদপুর গ্রামের জামাল উদ্দীনরে ছেলে।

মামলার সুত্রে জানা যায়, উপজেলার আহম্মদপুর গ্রামের জামাল উদ্দীনের ছেলে সৌরভ হোসেন (১৭) একই এলাকার এক স্কুল ছাত্রীকে প্রায় অনৈতিক কাজের প্রস্তাব দিয়ে আসছিল। গত ১০ এপ্রিল শনিবার রাতে ওই ছাত্রীর বাড়িতে যায় সৌরভ। স্কুল ছাত্রীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা করে। এ সময় ছাত্রীর চিৎকারে তার মা ও প্রতিবেশী ছুটে এসে সৌরভকে আটক করে রাখা হয়। পরে সৌরভের বাবা-মা ও আত্মীয় স্বজন এসে সৌরভকে উদ্ধার করে নিয়ে যায়।

রোববার ১১ এপ্রিল এলাকায় একটি সালিশে বিষয়টি মিমাংসা না হওয়ায় বৃহস্পতিবার ১৫ এপ্রিল ওই ছাত্রীটির বাবা থানায় মামলা দায়ের করেন। যার মামলা নম্বর-৭ তারিখ-১৫-০৪-২০২১ ইং।

বাঘা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) ওসি আব্দুল বারী জানান, সৌরভ হোসেন নামের এক আসামী গ্রেপ্তার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে জেল কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

আরপি/ এসআই

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top