রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

বাঘায় পৌর ছাত্রদলের সদস্য সচিবসহ ১০ ছাত্রনেতার পদত্যাগ


প্রকাশিত:
১৩ এপ্রিল ২০২১ ১৪:৩৫

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ১২:২৫

ছবি: সংগৃহীত

রাজশাহীর বাঘায় আড়ানী পৌর ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটি থেকে সদস্য সচিব ও যুগ্ন আহ্বায়কসহ ১০ জন পদত্যাগ করেছে। ১২ এপ্রিল আড়ানি পৌর ছাত্রদলের দলীয় প্যাডে তাদের স্বাক্ষরিত পদত্যাগ পত্রটি ডাকযোগে জেলার দায়িত্বশীল নেতাদের কাছে পাঠানো হয়েছে বলে বিষয়টি নিশ্চিত করেছেন আড়ানি পৌর ছাত্রদলের সদস্য সচিব মৃদুল হাসান।

গত ১এপ্রিল জেলা ছাত্রদলের সভাপতি রেজাউল করিম টুটুল ও সাধারন সম্পাদক শরিফুল ইসলাম জনি স্বাক্ষরিত আড়ানি পৌরছাত্র দলের আহ্বায়ক কমিটি অনুমোদন দেয়।

আড়ানি পৌর ছাত্রদলের সদস্য সচিব মৃদুল হাসান বলেন, যারা আড়ানি পৌর সভার বিগত নির্বাচনে (১৬ জানুয়ারি‘২০২১) নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে কাজ করেছেন,এমন অনেককেই কমিটির গুরুত্বপূর্ণ পদে রাখা হয়েছে। কমিটি গঠনের ক্ষেত্রেও সিনিয়রদের অসম্মান করা হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি ও সাধারন সম্পাদকের স্বজপ্রীতি ও স্বে”ছাচারিতার অভিযোগ করে বলেন, আড়ানী পৌরসভার সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক মেয়র নজরুল ইসলামসহ তার সমর্থিত বিএনপি, যুবদল, ছাত্রদল এর নেতা-কর্মী, নৌকা প্রতীকের প্রার্থীর পক্ষে নির্বাচন করেছেন। যারা সর্বক্ষনিক ছাত্রলীগের সাথে চলাফেরা করেন.। তাদের ছাত্রদলের কমিটিতে আহবায়ক ,যুগ্ম আহবাহয়ক ও সদস্য করা হয়েছে। তাদের সাথে আমাদের কাজ করা সম্ভব না হওয়ায় নবগঠিত আহ্বায়ক কমিটি থেকে সদস্য সচিব ও যুগ্ন আহ্বায়কসহ ১০ জন পদত্যাগ করেছি।

তারা হলেন, সদস্য সচিব মৃদুল হাসান, যুগ্ম আহ্বায়ক -২ রিফাতউল হাসান, যুগ্ম আহ্বায়ক -৫ মিলন হোসেন, যুগ্ম আহ্বায়ক -৮ আমিন উদ্দিন, আহ্বায়ক -৯ আব্দুল মমিন, আহ্বায়ক -১১ মেহেদী হাসান, সদস্য ১৩ আলমগীর কবির ইসলাম ,সদস্য ১৮ রায়হান , সদস্য ১৯ শাকিল আহম্মেদ , সদস্য ২১ ফায়সাল আহম্মেদ ।

ছাত্রদলের নবগঠিত কমিটির সদস্য সচিব মৃদুল হাসান জানান, আড়ানি পৌর ছাত্রদলের দলীয় প্যাডে তারা নিজ নিজ পদ উল্লেখ পূর্বক নিজেদের নাম স্বাক্ষর করে ১২ এপ্রিল (২০২১) ডাকযোগে রেজিষ্টারি করে জেলা কমিটির কাছে প্রেরণ করেছি। যার অনুলিপি কপিও সংশ্লিষ্টদের নিকট প্রেরন করা হয়েছে। এর আগে পদত্যাগ পত্রটি জেলা কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক গ্রহন করেননি। পরে রেজিষ্টারি করে ডাকযোগে পাঠানো হয়েছে।

জেলা ছাত্রদলের সাধারন সম্পাদক শরিফুল ইসলাম জনি জানান, পদত্যাগের কোন প্রকার কাগজপত্র পায়নি। তবে পাওয়ার পরে বলতে পারবেন।

আরপি/ এসআই



আপনার মূল্যবান মতামত দিন:

Top