রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে হেফাজতে ইসলামের বিক্ষোভ


প্রকাশিত:
২৩ অক্টোবর ২০১৯ ০৪:৪৯

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ০৯:১১

ছবি: রাজশাহীতে হেফাজতে ইসলামের বিক্ষোভ

ভোলায় হিন্দু যুবকের ইসলাম অবমাননা এবং প্রতিবাদী জনতার ওপর পুলিশের হামলা ও হত্যাকাণ্ডের প্রতিবাদে হেফাজতে ইসলাম বাংলাদেশ'র ব্যানারে রাজশাহীতে এক বিক্ষোভ মিছিল হয়েছে।

আজ মঙ্গলবার বিকাল ৩ টায় মিছিলটি নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট থেকে শুরু হয়ে সোনাদিঘীর মোড়, আলুপট্টি মোড় হয়ে জিরো পয়েন্ট বড় মসজিদের সামনে এসে শেষ হয়। মিছিল শেষে সংক্ষিপ্ত সমাবেশ বক্তব্য দেন হেফাজতে ইসলামীর নেতৃবৃন্দ।

সমাবেশে অন্যান্যদের মাঝে বক্তব্য দেন, হেফাজত নেতা মাওলানা গোলাম মোর্শেদ, মালোপাড়া হাফেজিয়া মাদরাসার শিক্ষক মাওলানা শহীদুল ইসলাম,জামেয়া মাদরাসার শিক্ষক মাওলানা আলী আকবর প্রমুখ।

এসময় সমাপনী বক্তব্য দিয়ে নিহতদের শাহাদাত কামনা করে মুনাজাত করেন মালোপাড়া শাহী জামে মসজিদের খতিব মাওলানা হাবিবুর রহমান।

সমাবেশে বক্তারা হিন্দু যুবকের ফাঁসির দাবি করেন। প্রতিবাদী জনতার ওপর পুলিশের হামলার তীব্র সমালোচনা করেন তারা। এসময় হেফাজতের এক নেতা পুলিশকে 'স্বার্থান্বেষী সন্ত্রাসী' বলে অভিহিত করেন।

ফেসবুক আইডি হ্যাক নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া বক্তব্যের সমালোচনা করে বক্তারা বলেন, 'ফেসবুক আইডি হ্যাক হয়নি, প্রধানমন্ত্রীর মাথা হ্যাক হয়ে গেছে। প্রশাসন হ্যাক হয়েছে। মুসলিম দেশে নবীজীকে নিয়ে আজেবাজে মন্তব্য করা হয়। তার প্রতিবাদ করলে আবার তাদের ওপর হামলা হয়।'

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top