রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ফের তুলার গোডাউনে আগুন


প্রকাশিত:
৩০ মার্চ ২০২১ ২৩:১৯

আপডেট:
৩০ মার্চ ২০২১ ২৩:১৯

ছবি: ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে কাজ করছে

রাজশাহীতে ফের তুলার গোডাউনে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। আজ মঙ্গলবার দুপুরে নগরীর গণকপাড়া এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পরে ফায়ার সার্ভিস আগুন নিয়ন্ত্রণে আনে।

রাজশাহী ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপ-সহকারি পরিচালক জাকির হোসেন জানান, দুপুর ১২টা ২৩ মিনিটে তুলার গোডাউনে আগুন লাগার খবর পায় দমকল কর্মীরা। সাথে সাথে একটি ইউনিট গিয়ে আগুন নিয়ন্ত্রণে কাজ শুরু করে। আধাঘন্টার মধ্যে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। দ্রুত আগুন নিয়ন্ত্রণে আসায় বড় ধরণের কোন ক্ষতি বা হতাহতের ঘটনা ঘটেনি।

তিনি বলেন, ওই গোডাউনে তুলা ছাড়াও প্রচুর পরিমান নারিকেলের ছোপড়া ছিল। তবে কিভাবে আগুনের সূত্রপাত বা কি পরিমান ক্ষতি হয়েছে প্রাথমিকভাবে তা জানা যায়নি। তদন্ত করে সেটি নিশ্চিত হওয়া যাবে।

এ বিষয়ে গুদাম মালিক আজিম উদ্দিন মনু বলেন, গুদামে বিদ্যুৎ নেই। তাই শর্টসার্কিটে আগুন লাগেনি। গুদামের বাইরে থেকে তালাও দেয়া ছিল। কীভাবে আগুন লেগেছে তা তিনি বুঝতে পারছেন না। গুদামে প্রায় আড়াই লাখ টাকার তুলা, নারিকেলের ছোবড়া ও তোষক ছিল বলে জানান তিনি।

এরআগে, গত ২৪ মার্চ মহানগরীর গণকপাড়া এলাকার আরোকটি তুলার গোডাউনে আগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে রাজশাহী সদর ও রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) ফায়ার সার্ভিসের সাতটি ইউনিট ঘটনাস্থলে যায়। পরে প্রায় ঘন্টাব্যাপী চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনা হয়।

আরপি/ এসআই-২



আপনার মূল্যবান মতামত দিন:

Top