রাজশাহী শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

করোনা টিকা নিলেন চারঘাটের ইউএনও


প্রকাশিত:
১০ মার্চ ২০২১ ০২:০৫

আপডেট:
১৯ এপ্রিল ২০২৪ ০৯:২৬

ছবি: প্রতিনিধি

চারঘাট উপজেলার সকল জনগনের ভ্যাকসিন নেয়া জরুরি বলে মনে করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দা সামিরা। তিনি সবাইকে দ্রুত করোনার ভ্যাকসিন নেয়ার আহ্বান জানিয়েছেন। মঙ্গলবার (৯ মার্চ) সকালে চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টিকা নিয়ে সবাইকে এ আহ্বান জানান উপজেলা নির্বাহী কর্মকর্তা।

উপজেলা নির্বাহী কর্মকর্তার সাথে এসময় টিকা নেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নিয়তি রানী কৈরী ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান তাজমিরা খাতুন।

ইউএনও সৈয়দা সামিরা বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মতে করোনার ভ্যাকসিনেশন শুরু করেছি। আজকে আমিও টিকা নিলাম। আমার কোনো সমস্যা হয়নি। শারীরিক কোনো সমস্যাও নেই। ভয়ের কোনো কারণ নেই।'

তিনি বলেন, ‘চারঘাট উপজেলাবাসীকে অনুরোধ করতে চাই, আমরা কিন্তু এখনও করোনা মহামারী মুক্ত না। কাজেই প্রত্যেকে রেজিস্ট্রেশন করুন। কোভিডের টিকা নিন। এই টিকাটি অত্যন্ত নিরাপদ। এ পর্যন্ত যারা নিয়েছেন তারা সবাই সুস্থ আছেন। সবাইকে আহবান জানাব, বিশেষ করে যারা ফ্রন্টফাইটার এবং সাধারণ মানুষ (বয়স) ৪০ বছরের ওপরে, তারা সহজেই রেজিস্ট্রেশন করে রেজিস্ট্রেশনের আওতায় আসতে পারবেন।’

এসময় উপস্থিত ছিলেন, স্বাস্থ্য কমপ্লেক্সের করোনা ফোকাল পার্সন ডা. শংকর কুমার, জুনিয়র কনসালটেন্ট ডা. শেখ আলী রাশেদ, মেডিকেল অফিসার ডা. আতিকুল হক, পরিসংখ্যানবিদ মাইমুল হোসেন লিপন প্রমুখ।



আপনার মূল্যবান মতামত দিন:

Top