রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

ব্যবসা গতিশীল রাখতে সহযোগিতার আশ্বাস জেলা প্রশাসকের


প্রকাশিত:
৭ মার্চ ২০২১ ০২:০৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:৩২

ছবি প্রতিনিধি

বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি রাজশাহী বিভাগীয় সভাপতি ও রাজশাহী ব্যবসায়ী সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক মোঃ সেকেন্দার আলীর নেতৃত্বে বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী সমিতির রাজশাহী জেলা শাখার নবগঠিত কমিটি জেলা প্রশাসক মোঃ আব্দুল জলিলের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।

শনিবার (৬ মার্চ)  দুপুরে নব গঠিত কমিটির পক্ষ থেকে জেলা প্রশাসক মহোদয়কে ফুলের শুভেচ্ছা প্রদান করা হয়। কোভিড-১৯ পরিস্থিতিতে বর্তমানে ব্যবসা বাণিজ্য সম্পর্কে তিনি খোজ খবর নেন এবং ব্যবসা বাণিজ্য গতিশীল রাখার জন্য সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন।

ব্যবসায়ী নেতৃবৃন্দ বলেন করোনার কারণে আমরা অনেক ক্ষতিগ্রস্থ। এই পরিস্থিতি থেকে উত্তরনের জন্য সকলের সার্বিক সহযোগিতা প্রয়োজন। সেই সাথে সুনির্দিষ্ট অভিযোগ ছাড়া অপ্রয়োজনীয় অভিযানের চাপ মুক্ত থেকে ব্যবসায়ীদেরকে ব্যবসা বাণিজ্য করার সুযোগ দিতে হবে। সাক্ষাতের সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ব্রেড, বিস্কুট ও কনফেকশনারী প্রস্তুতকারক সমিতি, উত্তরবঙ্গ পরিষদের সভাপতি মোঃ মাকসুদুল আলম পাটোয়ারী, নব গঠিত রাজশাহী জেলা শাখার সভাপতি মোঃ সেলিম রেজা, সাধারণ সম্পাদক মোঃ আবু বাক্কার আলী, সহ-সভাপতি পিযুষ কান্তি কুন্ডু, যুগ্ম সম্পাদক চন্দন সরকার, সহ- সম্পাদক মোঃ সাজ্জাদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ হারুনার রশিদ, কোষাধ্যক্ষ মোঃ আফসার আলী প্রমুখ।

আরপি/ এসআই-১০



আপনার মূল্যবান মতামত দিন:

Top