রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১

রাজশাহীতে ফেন্সিডিলসহ ট্রাক জব্দ, চালক পলাতক


প্রকাশিত:
৪ মার্চ ২০২১ ০০:০০

আপডেট:
২০ এপ্রিল ২০২৪ ০৩:২৭

প্রতিকী ছবি

রাজশাহীর দামকুড়ায় ৩৯৫ বোতল ফেন্সিডিলসহ একটি ট্রাক জব্দ করা হয়েছে। মঙ্গলবার(০২ মার্চ) সন্ধ্যায় নগরীর দামকুড়া বাজারে এ ঘটনা ঘটে।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, সন্ধ্যায় দামকুড়া থানার ওসি মাহাবুব আলমের নেতৃত্বে দামকুড়া থানাধীন দামকুড়া বাজারে এএসআই আনোয়ার হোসেন জানতে পারেন যে, কয়েকজন মাদক ব্যবসায়ী কাকনহাট থেকে দামকুড়া বাজারগামী রাস্তা দিয়ে ট্রাকযোগে অবৈধ মাদকদ্রব্য ফেন্সিডিল নিয়ে রাজশাহী শহরের দিকে আসছেন।

খবর পেয়ে ওসি মাহাবুব আলম এস আই জাহিদ হাসানকে সেখানে নিয়োজিত করেন। মাদকবাহী ট্রাক দামকুড়া বাজারস্থ ব্রিজের কাছে পৌছালে এএসআই আনোয়ার ও ফোর্সরা ট্রাকটিকে থামনোর চেষ্টা করলে ট্রাকটি চেকপোস্ট উপেক্ষা করে বেপরোয়া গতিতে কাশিয়াডাঙ্গাগামী সড়ক বরাবর চলতে থাকে। তাৎক্ষনাৎ দামকুড়া বাজার চেকপোস্ট থেকে কাশিয়াডাঙ্গা বাজার চেকপোস্টে ওয়্যারলেসের মাধ্যমে বিষয়টি অবগত করে দেওয়া হয়।

উক্ত সংবাদের ভিত্তিতে এসআই মো. তাজ উদ্দিন আহমেদ তার সহকর্মী এসআই কিংকর কাশিয়াডাঙ্গা মোড়ে অবস্থান করেন। কিন্তু ট্রাকের চালক তাদের উপস্থিতি টের পেয়ে দিক পরিবর্তন করে বেলডাঙ্গা পাড়ার দিকে অগ্রসর হতে থাকে। এমতবস্থায় এসআই মো. তাজ উদ্দিন আহমেদ তার সহকর্মী এসআই কিংকরসহ মোটরসাইকেল নিয়ে দ্রুত ট্রাকটিকে ধাওয়া করেন। ট্রাক চালক বেলডাঙ্গা মোড়ে ট্রাকটি রেখে দ্রুত পালিয়ে যান।পরবর্তিতে ট্রাকটি তল্লাসি করে ৩৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার এবং ট্রাকটি জব্দ করা হয়।

এ ঘটনায় অজ্ঞাতনামা পলাতক ট্রাক চালকের বিরুদ্ধে মামলা রুজু করা হয়েছে।

আরপি/ এসআই-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top