রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১

রাজশাহী পুলিশের অভিযানে গ্রেফতার ২৭


প্রকাশিত:
২ মার্চ ২০২১ ২৩:৪২

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০৫:০৫

প্রতিকী ছবি

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে গত ২৪ ঘন্টায় ২৭ জনকে গ্রেফতার করা হয়েছে। রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করেন।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা গেছে, রাজশাহী মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১১ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ২ জন, মতিহার থানা ১ জন, কাটাখালী থানা ২ জন, বেলপুকুর থানা ১ জন, শাহমখদুম থানা ১ জন, পবা থানা ৩ জন, কাশিয়াডাঙ্গা থানা ১ জন, কার্ণহার থানা ১জন ও দামকুড়া থানা ২ জনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের মধ্যে ১৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী।এবং ৮ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ৬ জনকে গ্রেফতার করা হয়েছে।

বোয়ালিয়া মডেল থানা পুলিশ মো. সুমন (২৯)কে ৭ গ্রাম হেরোইনসহ, মো. আব্দুল গণি গগন (৩৬)কে ৯ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। রাজপাড়া থানা পুলিশ মো. সাইদুল রহমান (৬০) কে ২.৫০ লিটার চোলাইমদসহ গ্রেফতার করে। শাহমখদুম থানা পুলিশ মো. মাসুদুল হাসান দারা (৩৫) কে ৩০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে।

পবা থানা পুলিশ মো. নাজমুল সরকার (৪০) ও মো. হাফিজুর সরদার (২৮)কে ০৩ গ্রাম হেরোইনসহ গ্রেফতার করে। দামকুড়া থানা পুলিশ মো. সাদিয়ার হোসেন (২৫) ও মো. নাইম(১৯)কে ২০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করে। গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

আরপি/ এসআই-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top