রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১

আরটিজেএ’র নয়া সভাপতি শ্যামল, সম্পাদক জনি


প্রকাশিত:
২৮ ফেব্রুয়ারি ২০২১ ০০:১০

আপডেট:
২৮ ফেব্রুয়ারি ২০২১ ০৩:৫৫

ছবি: বামে সভাপতি শ্যামল, ডানে সম্পাদক জনি

রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (আরটিজেএ) সভাপতি পদে মোহনা টেলিভিশনের রিপোর্টার মেহেদী হাসান শ্যামল ও সাধারণ সম্পাদক পদে ইনডিপেনডেন্ট টেলিভিশনের রিপোর্টার মাইনুল হাসান জনি বিজয়ী হয়েছেন। এদের মধ্যে সভাপতি পদে প্রতিদ্বন্দ্বী প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে শ্যামল।

উৎসবমুখর পরিবেশে দ্বি-বার্ষিক এ নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৭ ফেব্রুয়ারি) সকাল ১০টা থেকে ভোট গ্রহণ শুরু হয়ে চলে দুপুর ২টা পর্যন্ত। নগরীর বরেন্দ্র কলেজে এই ভোট গ্রহণ অনুষ্ঠিত হয়। ভোট গণনা শেষে প্রধান নির্বাচন কমিশনার সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম ফলাফল ঘোষণা করেন ।

কমিটির অন্যান্য পদে বিজয়ীরা হলেন, সহ-সভাপতি আমির ফয়সাল (আরটিভি), যুগ্মসাধারণ সাধারণ সম্পাদক মেহেদী হাসান (একাত্তার টিভি), অর্থ সম্পাদক পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় মাহফুজুর রহমান রুবেল (মাছরাঙা টেলিভিশন) এবং নির্বাহী সদস্য পদে রফিকুল ইসলাম (দ্বীপ্তটিভি) ও রবিউল ইসলাম খোকন (জিটিভি) বিজয়ী হয়েছেন।

নির্বাচনে রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের মোট ৪০ জন ভোটারের মধ্যে ভোট দেন ৩৮ জন। নির্বাচনে সাধারণ সম্পাদক পদে ৪ জন, সহ-সভাপতি পদে ২ জন, যুগ্মসাধারণ সাধারণ সম্পাদক পদে ২ জন এবং নির্বাহী সদস্য হিসেবে ৩জন প্রতিদ্বন্দ্বিতা করেন।

নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন, সিনিয়র সাংবাদিক মোস্তাফিজুর রহমান খান আলম, নির্বাচন কমিশনার হিসেবে দৈনিক সোনার দেশের ভারপ্রাপ্ত সম্পাদক আকবারুল হাসান মিল্লাত ও দৈনিক প্রথম আলোর সাংবাদিক আবুল কালাম মুহম্মদ আজাদ দায়িত্ব পালন করেন । আর নির্বাচনের সকল প্রকার সাচিবিক দায়িত্ব পালন করেছেন রাজশাহী টেলিভিশন জার্নালিস্ট এসোসিয়েশনের সাবেক সভাপতি ও সিনিয়র সাংবাদিক শ. ম. সাজু।

এদিকে, নতুন এ কমিটিকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও নগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন ও সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি রফিকুল ইসলাম ও সাধারণ সম্পাদক তানজিমুল হক, রাজশাহী ফটো জার্নালিস্ট এ্যাসোসিয়েশনের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক সামাদ খান, রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটির পক্ষে সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুৎ-সহ বিভিন্ন মহলের পক্ষ থেকে শুভে”ছা জানানো হয়েছে।

আরপি/ এসআই-৬



আপনার মূল্যবান মতামত দিন:

Top