রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৬ই চৈত্র ১৪৩০

দুর্গাপুরে নৌকার নির্বাচনী অফিসে আগুন দিয়েছে দূর্বৃত্তরা, থানায় অভিযোগ


প্রকাশিত:
২৭ ফেব্রুয়ারি ২০২১ ২২:৪৫

আপডেট:
২৭ ফেব্রুয়ারি ২০২১ ২২:৪৬

ছবি: প্রতিনিধি

আসন্ন রাজশাহীর দুর্গাপুর পৌরসভা নির্বাচনে নৌকার নির্বাচনী অফিস ভাংচুর চালিয়ে আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা। ঘটনাস্থল পরিদর্শন করেছে দুর্গাপুর থানা পুলিশ।এ ঘটনায় ২৪জন নামীয় ও ৬০/৭০ অজ্ঞাত নামা ব্যাক্তিকে আসামী করে দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

অভিযোগ সূত্রে জানা যায়, আগামী ২৮ ফেব্রুয়ারি আসন্ন দুর্গাপুর পৌরসভার নির্বাচনের প্রচার প্রচারণার শেষ দিন ২৬ ফেব্রুয়ারি শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১১টার দিকে দুর্গাপুর পৌরসভার ৭নং ওয়ার্ড দুর্গাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে ভাংচুর চালিয়ে আগুন দিয়েছে দুর্বৃত্তরা।

নৌকা প্রতীকের নির্বাচনী অফিসে ভাঙচুর চালানোর পরে পেট্রোল ছিটিয়ে আগুন ধরিয়ে দিয়ে অফিস পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। এলাকাবাসী তাৎক্ষণিকভাবে এসে অনেক চেষ্টার পর আগুন নিভিয়ে ফেলে এবং বিষয়টি দূর্গাপুর থানায় জানায়। থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে ভাঙচুর করা ও আগুনে পুড়ে যাওয়া প্লাস্টিকের চেয়ার, কাপড়ের পর্দা ও পেট্রোল বহনকারী প্লাস্টিকের বোতল আলামত হিসেবে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় ৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ওয়ার্ড নির্বাচনী কমিটির আহবায়ক আমজাদ আলী বাদী হয়ে রাতেই ২৪জন নামীয় ও ৬০/৭০ অজ্ঞাত নামা ব্যাক্তিকে আসামী করে দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ হাশমত আলী বলেন, আওয়ামী লীগ নেতা আমজাদ আলী বাদী হয়ে রাতেই দুর্গাপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছে। বিষয়টি নিয়ে তদন্ত শুরু হয়েছে, পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরপি/ এসআই-১



আপনার মূল্যবান মতামত দিন:

Top