রাজশাহী বুধবার, ২৮শে ফেব্রুয়ারি ২০২৪, ১৭ই ফাল্গুন ১৪৩০

বিশৃঙ্খলাকারীর স্থান ছাত্রলীগে নেই: জয়


প্রকাশিত:
২৫ ফেব্রুয়ারি ২০২১ ০০:২৪

আপডেট:
২৮ ফেব্রুয়ারি ২০২৪ ০৬:৫৩

ছবি প্রতিনিধি

বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় বলেন, বাংলাদেশ ছাত্রলীগ বঙ্গবন্ধুর আদর্শের সংগঠন। তারা কেন্দ্রীয় হতে তৃণমূল পর্যন্ত সুশৃঙ্খল ও ঐক্যবন্ধ। কোন বিশৃঙ্কলাকারীর স্থান বাংলাদেশ ছাত্রলীগে নেই। আজ বুধবার (২৪ ফেব্রুয়ারী) রাজশাহী মহানগর ছাত্রলীগের সম্মেলনে উদ্বোধক হিসেবে বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, প্রতিটি আন্দোলন সংগ্রামে ছাত্রলীগের ভূমিকা বলে শেষ করা যাবে না। তিনি ছাত্রলীগের করোনার মহাদূর্যোগে সেবার কথা উল্লেখ করে বলেন,আমরা ছাত্রলীগ সেই সময়ে মেহানতী মানুষের ঘরে ঘরে শেখ হাসিনার উপহার প্রতিটি ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছি।

রাজশাহী নগর ছাত্রলীগের ১২ তম সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি এ এইচ এম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার। প্রধান বক্তা হিসেবে উপস্থিত আছেন বাংলাদেশ ছাত্রলীগের সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য। সম্মানিত অতিথি বাংলাদেশ আওয়ামী লীগ বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য ডা. আনিকা ফারিহা জামান অর্ণা সহ জেলা, মহানগর, বিশ্ববিদ্যালয়, রুয়েট ছাত্রলীগের নেতাকমৃীবৃন্দ।

আরপি/ এসআই-৮



আপনার মূল্যবান মতামত দিন:

Top