রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১

অটোরিকশা চালকদের বিনামূল্যে ভাড়ার নতুন তালিকা প্রদান


প্রকাশিত:
২৪ ফেব্রুয়ারি ২০২১ ০২:৩৬

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ১৪:৫৬

ছবি প্রতিনিধি

রাজশাহী মহানগরীতে চলাচলকারী অটোরিকশার ভাড়া পুনঃনির্ধারণ করেছে রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) কর্তৃপক্ষ। অনুমোদিত ভাড়ার সেই তালিকা সাঁটাতে হবে অটোরিকশায়। এতে করে বেশি ভাড়া আদায়ের সুযোগ পাবেন না চালকরা। প্রতারিত হবেন না যাত্রীরা।

অটোরিকশা চালকদের বিনামূল্যে ভাড়ার নতুন তালিকা প্রদান করছে রাসিক। মঙ্গলবার (২৩ ফেব্রুয়ারি) দুপুরে নগর ভবনে কয়েকজন অটোরিকশা চালকের হাতে ভাড়ার তালিকা বিতরণ করে কার্যক্রমের উদ্বোধন করেন সিটি করপোরেশনের প্যানেল মেয়র-১ ও ১২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সরিফুল ইসলাম বাবু এবং প্রধান রাজস্ব কর্মকর্তা আবু সালেহ মো. নূর-ঈ সাইদ।

ভাড়ার তালিকাটি নগর ভবনের রাজস্ব বিভাগ থেকে সংগ্রহ করে অটোরিকশায় প্রদর্শনের জন্য অটোরিকশা মালিক-চালকদের প্রতি আহ্বান জানানো হয়েছে। এর আগে অটোরিকশা চালকদের দাবির পরিপ্রেক্ষিতে গত ৭ ফেব্রুয়ারি রাসিক মেয়র এ এইচ এম খায়রুজ্জামান লিটন অটোরিকশার ভাড়া পুনঃনির্ধারণ করার ঘোষণা দেন। ঘোষণা অনুযায়ী গত ১৫ ফেব্রুয়ারি অটোরিকশার ভাড়া পুনঃনির্ধারণ করে ঘোষণা করে সিটি করপোরেশন।

পুনঃনির্ধারিত ভাড়ায় রুটভেদে ১ টাকা থেকে সর্বোচ্চ ২ টাকা ভাড়া বাড়ানো হয়েছে। তবে সর্বনিম্ন ভাড়া আগের ন্যায় ৫ টাকা বহাল রাখা হয়েছে।

আরপি/ এসআই-২৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top