রাজশাহী শুক্রবার, ২৯শে মার্চ ২০২৪, ১৫ই চৈত্র ১৪৩০

নগরীতে মাদক ও টাকাসহ ১৫ জুয়াড়ি আটক


প্রকাশিত:
২০ ফেব্রুয়ারি ২০২১ ২৩:১৭

আপডেট:
২৯ মার্চ ২০২৪ ০১:১৯

ছবি প্রতিনিধি

রাজশাহী মহানগর পুলিশের (আরএমপি) পৃথক অভিযানে ১৫ জুয়াড়িকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ১৭ হাজার ৭০ টাকা, ২৬ গ্রাম হেরোইন ও ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে নগরীর আহম্মদনগর থেকে ৮ জনকে ও সিটি বাইপাস মোড় থেকে ৭ জনকে আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

শনিবার (২০ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করেছেন আরএমপি’র মূখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুস।

পুলিশ জানায়, শুক্রবার রাত সাড়ে আটটার দিকে গোয়েন্দা পুলিশের একটি টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানার আহম্মদনগর এলাকা থেকে ৮ জনকে আটক করে। তাদের কাছ থেকে ৬ প্যাকেট তাস ও নগদ ১২ হাজার ৯৫০ টাকা জব্দ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, আহম্মদনগরের মোনতাজ আলীর ছেলে আমিরুল ইসলাম (৪৫), বিসিক ফ্যাক্টরী মোড় এলাকার মো. মনিরের ছেলে মো. জামাল (৪৫), মিলপাড়ার মৃত নারায়ণ চন্দ্রের ছেলে শ্রী কাঞ্চন (৪০), জিন্নানগরের মৃত আব্দুর রশিদের ছেলে ওয়াহেদ আলী (৫০), মথুরডাঙ্গার মৃত রমজান বিশ্বা^সের ছেলে মো. রনু বিশ্বাস ওরফে ফটিক (৪৫), সুজানগরের মৃত মমতাজ আলীর ছেলে শামিম হোসেন (৪৩), বিহারী কলোনীর মৃত আঃ মোতালেবের ছেলে মো. মামুন (৪৬) ও মৃত ওমর আলীর ছেলে মেসবাউল হক (৪৫)।

অন্যদিকে, রাত ১০টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে নগরীর রাজপাড়া থানার সিটি বাইপাস ঘোড়াচত্বর এলাকায় অভিযান চালায় গোয়েন্দা পুলিশের আরেকটি দল। সেখান থেকে মাদক বেচাকেনা ও জুয়া খেলা অবস্থায় ৭ জনকে আটক করা হয়। উদ্ধার করা হয় ৫ প্যাকেট তাস, নগদ ৪ হাজার ১২০ টাকা, ৩০ পিস ইয়াবা ট্যাবলেট ও ২৬ গ্রাম হেরোইন।

সেখান থেকে গ্রেফতারকৃতরা হলেন, নওগাঁর পোরশা থানার নীতপুর গ্রামের মৃত যতীন্দ্রনাথের ছেলে নব মুসলিম মো. রফিকুল ইসলাম (৬০)। বর্তমানে তিনি নগরীর নওদাপাড়ায় ছায়ানীড় আবাসিক এলাকায় থাকেন।

বাকিরা হলেন, নগরীর আমবাগানের মৃত মতিউর রহমানের ছেলে জাহিদুর রহমান (৪৮), বহরমপুরের মৃত ফিউল আলমের ছেলে মো. আলী হোসেন (৩২), আলীর মোড়ের মৃত আঃ করিমের ছেলে মো. রফিক (৩৫), নতুন বিলশিমলার মৃত মজিবর রহমানের ছেলে রবিউল ইসলাম (৪৮) ও মৃত আবুল কাশেমের ছেলে নাজমুল হোসেন (৫১) এবং বহরমপুর বয়ানের মাঠ এলাকার আবুল কালামের ছেলে রফিকুল ইসলাম (৫০)।

আরপি/ এসআই-৩



আপনার মূল্যবান মতামত দিন:

Top