রাজশাহী সোমবার, ৫ই ডিসেম্বর ২০২২, ২১শে অগ্রহায়ণ ১৪২৯


শুদ্ধাচার পুরস্কার পেল বিএডিসির সামিউল ও মাইদুল


প্রকাশিত:
২৬ জুলাই ২০২২ ১৭:১৯

আপডেট:
৫ ডিসেম্বর ২০২২ ০৪:০৫

শুদ্ধাচার পুরস্কার পেল বিএডিসির সামিউল ও মাইদুল

বাংলাদেশ কৃষি উন্নয়ন কর্পোরেশনের (বিএডিসি) গাইবান্ধা রিজিয়নাধীন কর্মকর্তা-কর্মচারীদের মধ্যে শুদ্ধাচার পুরস্কার পেয়েছেন সামিউল ও মাইদুল ইসলাম।

শুদ্ধাচার পুরস্কার পাওয়া গাইবান্ধা সদর (ক্ষুদ্রসেচ) ইউনিটের উপসহকারী প্রকৌশলী মো. সামিউল পারভেজ এবং গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়নের সহকারী হিসাবরক্ষণ কর্মকর্তা (অতিরিক্ত দায়িত্ব) ও অফিস সহকারী কাম কম্পিউটার অপারেটর মাইদুল ইসলাম।

গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়নের কর্মকর্তা ও কর্মচারীদের পেশাগত দক্ষতা, সততার উপর ভিত্তি করে এ শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে।

মঙ্গলবার (২৬ জুলাই) গাইবান্ধায় বিএডিসি সেচ ভবনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানের আয়োজন করে বিএডিসির গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়ন। অনুষ্ঠানে গাইবান্ধা রিজিয়নাধীন কর্মকর্তা-কর্মচারীদের বিদায়, বরণ ও ক্রীড়া পুরস্কার বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি ছিলেন বিএডিসির বগুড়া (সওকা) সার্কেলের তত্ত্ববধায়ক প্রকৌশলী এস এম শহীদুল আলম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) রিজিয়নের নির্বাহী প্রকৌশলী চিত্তরঞ্জন রায়।

গাইবান্ধা (ক্ষুদ্রসেচ) জোনের সহকারী প্রকৌশলী আফিদ কামরুল আশরাফির সঞ্চালনায় সভায় আরও উপস্থিত ছিলেন দিনাজপুর রিজিয়নের নির্বাহী প্রকৌশলী সৈয়দা সাবিহা জামাল, বগুড়া রিজিয়নের নির্বাহী প্রকৌশলী মো. মনিরুল ইসলাম।

অনুষ্ঠানে বগুড়া সার্কেলাধীন সকল সহকারী প্রকৌশলী, উপসহকারী প্রকৌশলীসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।



আপনার মূল্যবান মতামত দিন:

Top