রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


টি-টোয়েন্টি দলে স্মিথ-ওয়ার্নার


প্রকাশিত:
৮ অক্টোবর ২০১৯ ২৩:৩৮

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ০৯:৩০

ছবি: স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নার

দীর্ঘ সাড়ে তিন বছর পর টি-টোয়েন্টি  দলে ফিরেছেন  অস্ট্রেলিয়ান তারকা ব্যাটসম্যান স্টিভেন স্মিথ। আর দেড় বছর পর দলে তার সাথে সাথে ডাক পেয়েছেন ডেভিড ওয়ার্নার।ঘরের মাঠে আগামী বছর অনুষ্ঠিত হতে যাওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপ ঘিরে প্রস্তুতি শুরু করেছে অস্ট্রেলিয়া। শ্রীলঙ্কা ও পাকিস্তানকে আমন্ত্রণ জানিয়ে ইতোমধ্যে ১৪ সদস্যের দল ঘোষণা করেছে দলটি। তিন ম্যাচ করে এই সিরিজগুলোর জন্য ঘোষিত সংক্ষিপ্ত ফরম্যাটের এই আন্তর্জাতিক ক্রিকেটে ফিরলেন এই দুই তারকা।

 

স্কোয়াডে সুযোগ পেয়েছেন, অ্যাশটন অ্যাগার,অ্যাডাম জাম্পা ও বিলি স্ট্যানলেকের মতো ক্রিকেটাররা। দলনেতা অ্যারন ফিঞ্চের পাশাপাশি সহ-অধিনায়ক হিসেবে দায়িত্ব পালন করবেন অ্যালেক্স ক্যারি ও প্যাট কামিন্স।

অ্যাডিলেডে আগামী ২৭ অক্টোবর শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টি-টোয়েন্টি দিয়ে এই সিরিজ শুরু হবে। পরে ৩০ অক্টোবর ব্রিসবেন ও ১লা নভেম্বর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে লঙ্কানদের বিপক্ষে বাকি দুটি ম্যাচে মুখোমুখি হবে দলটি। আর সিডনি ক্রিকেট গ্রাউন্ডে পাকিস্তানের বিপক্ষে সিরিজের প্রথম ম্যাচ মাঠে গড়াবে ৩ নভেম্বর। ৫ নভেম্বর ক্যানাবেরায় দ্বিতীয় ও ৮ নভেম্বর পার্থে তৃতীয় ম্যাচটি হওয়ার কথা রয়েছে।

 

অস্ট্রেলিয়া দল: অ্যারন ফিঞ্চ(অধিনায়ক,অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক),প্যাট কামিন্স (সহ-অধিনায়ক), অ্যাশটন অ্যাগার,গ্লেন ম্যাক্সওয়েল,ডেভিড ওয়ার্নার,বেন ম্যাকডার্মট, কেন রিচার্ডসন, স্টিভেন স্মিথ, বিলি স্ট্যানলেক,অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই,মিচেল স্টার্ক,অ্যাডাম জাম্পা।

 

আরপি/আআ

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top