রাজশাহী শনিবার, ২৭শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১


লেস্টার সিটিকে উড়িয়ে নতুন রেকর্ড লিভারপুলের


প্রকাশিত:
২৩ নভেম্বর ২০২০ ১৬:১৭

আপডেট:
২৭ এপ্রিল ২০২৪ ০৮:০১

ছবি: সংগৃহিত

লেস্টার সিটিকে উড়িয়ে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠে নিজেদের টানা অপরাজিত থাকার নতুন রেকর্ড গড়ল লিভারপুল। অ্যানফিল্ডে রবিবার লিগের ম্যাচটি ৩-০ গোলে জিতে পয়েন্ট তালিকার দ্বিতীয় স্থানে উঠে এসেছে শিরোপাধারীরা। একটি করে গোল করেন দিয়োগো জোতা ও রবের্তো ফিরমিনো।

লিগে নিজেদের মাঠে এই নিয়ে টানা ৬৪ ম্যাচ অপরাজিত রইল অল-রেডরা। ১৯৮১ সালের জানুয়ারিতে দলটির আগের রেকর্ড ৬৩ ম্যাচের অপরাজেয় যাত্রা থেমেছিল লেস্টারের বিপক্ষে হেরে।

২১তম মিনিটে জনি ইভান্সের আত্মঘাতী গোলে এগিয়ে যায় লিভারপুল। কর্নার থেকে আসা বল হেডে ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালে জড়ান লেস্টার ডিফেন্ডার।

৪১তম মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন জোতা। বাঁ দিক থেকে অ্যান্ড্রু রবার্টসনের ক্রসে ডি-বক্সে ছুটে গিয়ে হেডে বল জালে পাঠান এই পর্তুগিজ ফরোয়ার্ড।

বিরতির পর ৮৬তম মিনিটে স্বাগতিকদের জয় অনেকটাই নিশ্চিত করে ফেলেন ফিরমিনো। জেমস মিলনারের কর্নারে লাফিয়ে হেডে বল জালে পাঠান এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

৯ ম্যাচে ৬ জয় ও ২ ড্রয়ে লিভারপুলের পয়েন্ট ২০। সমান পয়েন্ট নিয়ে গোল পার্থক্যে এগিয়ে শীর্ষে টটেনহ্যাম হটস্পার। ১৮ পয়েন্ট নিয়ে চেলসি তিনে ও লেস্টার চারে আছে। 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top