রাজশাহী মঙ্গলবার, ২৪শে নভেম্বর ২০২০, ১১ই অগ্রহায়ণ ১৪২৭


রক্ষা পেলেন না রোনালদিনহো


প্রকাশিত:
২৬ অক্টোবর ২০২০ ১১:১৬

আপডেট:
২৪ নভেম্বর ২০২০ ০৭:২৭

রোনালদিনহো। ছবি: সংগৃহীত

এবার ব্রাজিল ও বার্সেলোনার সাবেক মিডফিল্ডার ফুটবল কিংবদন্তি রোনালদিনহোও রক্ষা পেলেন না। কোভিড-১৯ পরীক্ষায় পজিটিভ রিপোর্ট এসেছে তার। রোনালদিনহো করোনায় আক্রান্ত হওয়ার খবরটি নিশ্চিত করেছে এএস, আনাদোলু, গিভ মি স্পোর্টসহ কয়েকটি বিদেশি ক্রীড়া মাধ্যম।

১৯৯৯ থেকে ২০১৩ পযর্ন্ত ব্রাজিলের জার্সিতে ৯৭ ম্যাচ খেলা রোনালদিনহো নিজেও সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে ডায়াগনোসিসের এক ভিডিও পোস্ট করেছেন। ৪০ বছর বয়সী তারকা জানিয়েছেন, তিনি করোনা আক্রান্ত এবং স্বেচ্ছা-আইসোলেশনে আছেন বেলো হরিজোন্তেতে।

ব্রাজিলের হয়ে বিশ্বকাপজয়ী তারকা শহরটিতে পৌঁছান শনিবার (২৪ অক্টোবর)।

রোববার (২৫ অক্টোবর) রোনালদিনহো বলেন, ‘আমি গতকাল থেকে বেলে হরিজোন্তেতে আছি। আমি এক ইভেন্টে অংশগ্রহণ করতে এসেছিলাম। কোভিড-১৯ পরীক্ষায় আমার পজিটিভ রিপোর্ট এসেছে। আমি সুস্থ আছি। তবে আমাদের এই ইভেন্টে অংশগ্রহণ করা হবে না। শিগগিরই আমরা একসঙ্গে হবো। ’

চলতি বছরটা খুব খারাপ যাচ্ছে রোনালদিনহোর। মার্চে প্যারাগুয়েতে নকল পাসপোর্ট নিয়ে প্রবেশের অভিযোগে তার ভাই রবার্তো অ্যাসিসের সঙ্গে জেলে যেতে হয় তাকে। ৩২ দিন কারাবাসের পর এপ্রিলে দুই ভাইকে দেশটির একটি হোটেলে গৃহবন্দী জীবন কাটাতে হয়। তাদের সাজা শেষ হয় আগস্টে।

এর আগে বিশ্ব ফুটবল তারকাদের মধ্যে কয়েকদিন আগে করোনায় আক্রান্ত হোন ক্রিস্টিয়ানো রোনালদো। দ্বিতীয়বারের পরীক্ষাতেও পজিটিভ রিপোর্ট এসেছে জুভেন্টাসের পর্তুগিজ উইঙ্গারের। যার কারণে বেশ কয়েকদিন মাঠের বাইরে থাকতে হচ্ছে সিআর সেভেনকে।

 

আরপি/আআ




আপনার মূল্যবান মতামত দিন:

Top