রাজশাহী সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১


চাকরি খোয়ালেন পাকিস্তানের কোচিং স্টাফরা


প্রকাশিত:
৮ আগস্ট ২০১৯ ০১:৫৩

আপডেট:
২৯ এপ্রিল ২০২৪ ১৩:৩২

পাকিস্তানের কোচিং

বিশ্বকাপে বাজে পারফরম্যান্সের কারণে বিশ্ব ক্রিকেটে কোচিং স্টাফ পরিবর্তনের হাওয়া বইছে। ইতিমধ্যে পারস্পরিক সমঝোতার ভিত্তিতে প্রধান কোচ স্টিভ রোডসের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। পেস বোলিং কোচ কোর্টনি ওয়ালশ এবং স্পিন বোলিং কোচ সুনীল যোশির সঙ্গেও চুক্তি নবায়ন করেনি তারা।

কোচিং স্টাফদের ছাঁটাই করেছে দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ড (এসএ)। প্রধান কোচ চন্ডিকা হাথুরুসিংহের চুক্তি স্থগিত করেছে শ্রীলংকা ক্রিকেট বোর্ড (এসএলসি)। এ ধারাবাহিকতায় এবার চাকরি হারালেন পাকিস্তানের কোচিং স্টাফরা।

বিশ্বকাপ পর্যন্ত মেয়াদ ছিল মিকি আর্থারের। সেমিফাইনালে খেলার স্বপ্নপূরণ করতে না পারায় তার সঙ্গে চুক্তি বাড়ায়নি পাক ক্রিকেট বোর্ড (পিসিবি)। বুধবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে তারা। চাকরি গেছে পাকিস্তানের কোচিং স্টাফদের সবার। বোলিং কোচ আজহার মেহমুদ, ব্যাটিং কোচ গ্র্যান্ট ফ্লাওয়ার ও ট্রেইনার গ্রেন্ট লুডেনের সঙ্গেও চুক্তি নবায়ন করেনি পিসিবি।

২০১৬ সালে পাকিস্তানের দায়িত্ব নেন দক্ষিণ আফ্রিকান কোচ আর্থার। এর পর কোচিং স্টাফে বেছে নেন আজহার, ফ্লাওয়ার ও লুডেনকে। প্রত্যেকেরই চুক্তি ছিল বিশ্বকাপ পর্যন্ত। সদ্যসমাপ্ত ক্রিকেটের সর্বোচ্চ আসরের প্রথম রাউন্ডের বৈতরণী পার করতে না পারায় চাকরি হারালেন তারা।



আপনার মূল্যবান মতামত দিন:

Top