রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১৩ই বৈশাখ ১৪৩১


অবশেষে ক্ষমা চাইলেন সাব্বির


প্রকাশিত:
১ জুন ২০২০ ২২:২৯

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ২৩:২০

ছবি: ক্রিকেটার সাব্বির রহমান

অবশেষে পরিচ্ছন্নকর্মী বাদশার কাছে ক্ষমা চেয়েছেন ক্রিকেটার সাব্বির রহমান। উভয়পক্ষ বসে বিষয়টি মীমাংসা করেছে। সোমবার বিকেলে রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিযাম-উল-আযীম এমনটাই জানিয়েছেন।

তিনি বলেন, 'গতকাল বিকেলের ওই ঘটনার পর রাতেই সাব্বির এবং তার বাবা আমার কাছে আসেন। সেখানে ডাকা হয় পরিচ্ছন্নকর্মীকেও। তখন উভয়পক্ষই দুঃখ প্রকাশ করলে বিষয়টি মীমাংসা করে দেয়া হয়। যদিও এটা খুবই ছোট ঘটনা ছিল।'

এর আগে রোববার বিকেলে রাজশাহীতে নিজ বাড়ির সামনে ভ্যান গাড়ি রাখা নিয়ে সাব্বির রাজশাহী সিটি কর্পোরেশনের এক পরিচ্ছন্নকর্মীকে পিটিয়েছেন বলে অভিযোগ উঠলে শুরু হয় সমালোচনার ঝড়। এদিকে পরিচ্ছন্নতাকর্মীরা তার বাসা থেকে ময়লা নিবে না বলে হুশিঁয়ারী দেয়।

তবে গতকাল রাতেই সাব্বির রহমান সাংবাদিকদের বলেন, 'কোনো মারধর নয়, তর্কাতর্কি হয়েছে মাত্র।'

জাতীয় ক্রিকেট দলের এই টি-টোয়েন্টি স্পেশালিষ্ট তিক্ত অভিজ্ঞতা স্মরণ করে বলেন, ‘এমন ঘটনা ঘটালে কী শাস্তি হয়, তা আমি কয়েক বছর আগেই জেনেছি। সেটা আমার জীবনের একটা শিক্ষা হয়ে আছে। আমি পরিচ্ছন্নতা কর্মীর গায়ে হাত দিইনি। বিষয়টি অতিরঞ্জিত করা হয়েছে। বরং ওই পরিচ্ছন্নতা কর্মীই আমার সঙ্গে অসৎ আচরণ করেছেন।’

উল্লেখ্য, এর আগে রাজশাহী বিভাগীয় ‍ক্রিকেট স্টেডিয়ামে দর্শক পেটানোর অভিযোগে ছয় মাসের জন্য জাতীয় দল থেকে বহিষ্কার হয়েছিলেন ক্রিকেটার সাব্বির রহমান।

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top