রাজশাহী শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৮ই বৈশাখ ১৪৩১


করোনায় স্টার্লিং পরিবারের সদস্যের মৃত্যু


প্রকাশিত:
১৪ মে ২০২০ ১৯:০৮

আপডেট:
১৪ মে ২০২০ ১৯:০৮

ছবি: ইংলিশ ফুটবলার রাহিম স্টার্লিং

ইংলিশ ফুটবলার রাহিম স্টার্লিংয়ের পরিবারের একজন সদস্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রাণ হারিয়েছেন। বিষয়টি তিনি স্বীকার করেছেন। ফলে প্রিমিয়ার লিগ শুরু হলেও তাতে তার খেলা নিয়ে আপাতত অনিশ্চয়তা তৈরী হয়েছে।

ব্রিটিশ সরকারের সবুজ সংকেত পাওয়ার পর আগামী ৮ জুন থেকে ফের শুরু হতে পারে জনপ্রিয় এ ফুটবল টুর্নামেন্ট। যদিও যুক্তরাজ্যের করোনা পরিস্থিতি এখনও স্বাভাবিক হয়নি। তাই এ অবস্থায় বেশ কয়েকজন খেলোয়াড় খেলায় ফিরতে চাচ্ছেন না।

মাঠে ফেরার ব্যাপারে সংশয় প্রকাশ করেছেন স্টার্লিংও। ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানচেস্টার সিটির উইঙ্গার ও অ্যাটাকিং মিডফিল্ডার হিসেবে খেলেন তিনি।

নিজের ইউটিউব চ্যানেলে স্টার্লিং বলেন, একটা সময় ইংল্যান্ডে করোনা পরিস্থিতি ভয়াবহের দিকে যাচ্ছিল। ফলে গেল মার্চে ফুটবল বন্ধ হয়ে যায়। আমি বলছি না, খেলাটি বিশ্বের সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয়। প্রিমিয়ার লিগ বাতিল হলে মারণ এ রোগের ভয়াবহতা উপলব্ধি করা যায়। এ ধরনের অবস্থা আমি কখনই দেখিনি। আমার এক বন্ধুর দাদি এ প্রাণঘাতী ভাইরাসে মারা গেছেন। এ ছাড়া আমার পরিবারের একজন সদস্য মৃত্যুবরণ করেছেন।

তিনি বলেন, এ মুহূর্তে প্রত্যেককেই সতর্ক থাকতে হবে। ফুটবল পুনরায় মাঠে ফিরলে শুধু ফুটবলাররা নয়, পুরো মেডিকেল স্টাফ, রেফারিদেরও সাবধান থাকতে হবে। আমি জানি না, আসলে এটি কীভাবে সফল হবে। তবে আমি সবার নিরাপত্তার বিষয়টি বিবেচনা করছি। আমরা তারা (জনগণ) সবাই সুস্থ থাকি ও নিরাপদ থাকি।

তথ্যসূত্র: এএসপিএন

 

আরপি/আআ



আপনার মূল্যবান মতামত দিন:

Top