রাজশাহী বুধবার, ৮ই মে ২০২৪, ২৬শে বৈশাখ ১৪৩১


‘কাজ না করলে আমি পাগল হয়ে যাব’


প্রকাশিত:
২ এপ্রিল ২০২৩ ২০:০১

আপডেট:
৮ মে ২০২৪ ০৭:২৮

ফাইল ছবি

সাম্প্রতিক সময়ে মাঠ ও মাঠের বাইরে আলোচনার কেন্দ্রে রয়েছেন দেশসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। ইদানীং তাকে হর-হামেশাই দেখা যাচ্ছে মাঠের লড়াই শেষ না হতেই, ব্যস্ত হয়ে পড়ছেন বিভিন্ন বাণিজ্যিক কাজে।

সাকিবের এমন কান্ডে তার ভক্ত-সমর্থকদের মনে প্রশ্ন জাগতেই পারে, ক্রিকেটের সঙ্গে পাল্লা দিয়ে বাইরের এতকিছু কীভাবে পারেন ৩৬ বছর বয়সী এই অলরাউন্ডার?

এদিকে গতকাল শনিবার (১ এপ্রিল) ঢাকা প্রিমিয়ার লিগ খেলতে দুপুরে সাভারের বিকেএসপিতে যান সাকিব। এরপর সন্ধ্যায় হেলিকপ্টারে করে ঢাকায় ফিরে একটি মোটরসাইকেল কোম্পানির প্রচারণা অনুষ্ঠানে যোগ দেন তিনি।

সেখানে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় সাকিব বলেন, ‘আমার কাছে মজা লাগে, আমি উপভোগ করি এটা। আমার কাছে মনে হয়, আমি যদি কাজ না করি তাহলে আমি পাগল হয়ে যাব। সুতরাং আমি কাজ করতে চাই।’

ইংল্যান্ডের পর আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজ চলাকালীন একাধিক বাণিজ্যিক কাজে অংশ নিয়েছিলেন সাকিব। আইরিশদের বিপক্ষে সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টি খেলেই ঢাকার বিমান ধরেন এই অলরাউন্ডার।

উল্লেখ্য, আগামী ৪ এপ্রিল আইরিশদের বিপক্ষে মাঠে গড়াবে একমাত্র টেস্ট। সেই ম্যাচ খেলেই কলকাতা নাইট রাইডার্সের হয়ে আইপিএলে অংশ নিতে ভারতে যাবেন সাকিব। টাইগার অলরাউন্ডারের এমন নিরন্তর ছুটে চলা প্রসঙ্গে সাকিবের সহজ স্বীকারোক্তি, ‘যে পারে, সে সব পারে।’

 

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top