রাজশাহী বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১


‘বর্তমান প্রজন্ম প্রধানমন্ত্রীর থেকে একজন খেলোয়াড়কে আগে চেনে’


প্রকাশিত:
২৩ ফেব্রুয়ারি ২০২৩ ০৬:৩৫

আপডেট:
২৫ এপ্রিল ২০২৪ ০১:৪৮

ছবি: রাজশাহী পোস্ট

বর্তমান প্রজন্ম অন্য দেশের প্রধানমন্ত্রীর থেকে একজন খেলোয়াড়কে আগে চেনে বলে মন্তব্য করেছেন রাজশাহী বিভাগীয় কমিশনার জিএসএম জাফরউল্লাহ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে রাজশাহী সরকারি শারীরিক শিক্ষা কলেজ মাঠে এক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই মন্তব্য করেন।

বিভাগীয় পর্যায়ে শেখ কামাল আন্তঃস্কুল ও মাদরাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ উপলক্ষে এ উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

জিএসএম জাফরউল্লাহ বলেন, আমরা স্মার্ট বাংলাদেশে স্মার্ট খেলোয়াড় গড়ে তুলতে চাই। এই চ্যালেঞ্জ খেলোয়াড়দের মোকাবিলা করতে হবে। আজকে প্রতিটি খেলাই প্রতিযোগিতামূলক হবে। এখান থেকে ভালো ক্রীড়াবিদ বেরিয়ে আসবে।

ক্রীড়াক্ষেত্রে রাজশাহী বিভাগ সারা বাংলাদেশে এবং বিশ্বে সুনাম অর্জন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

জাতীয় পতাকা, অ্যাথলেটিকস ফেডারেশনের পতাকা, বিভাগীয় ও রাজশাহী বিভাগের আট জেলার ক্রীড়া পতাকা উত্তোলন, বেলুন ও ফেস্টুন ওড়ানো এবং মশাল প্রজ্জ্বলনের মধ্য দিয়ে এ প্রতিযোগিতার উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) এএনএম মঈনুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন আরএমপির অতিরিক্ত কমিশনার ফারুক হোসেন এবং জেলা প্রশাসক আব্দুল জলিল।

এসময় আট জেলার কর্মকর্তা-কর্মচারী, প্রতিযোগীসহ রাজনৈতিক নেতৃবৃন্দ ও নানা শ্রেণি-পেশার মানুষ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top