রাজশাহী বৃহঃস্পতিবার, ২৯শে ফেব্রুয়ারি ২০২৪, ১৮ই ফাল্গুন ১৪৩০


স্ত্রীকে নিয়ে সাকিবের পিকনিক


প্রকাশিত:
২৭ ডিসেম্বর ২০২২ ০৪:১৩

আপডেট:
২৭ ডিসেম্বর ২০২২ ১০:০০

ছবি: সংগৃহীত

২০১৫ সালের পর প্রথমবারের মতো বাংলাদেশের বিপক্ষে কোনো দ্বি-পাক্ষিক সিরিজ খেলতে ঢাকায় আসে ভারত। অপরদিকে তিন ম্যাচ ওয়ানডে সিরিজের ২-১ ব্যবধানে সিরিজ নিজেদের করে নেয় টাইগাররা। এছাড়া দুই ম্যাচ টেস্ট সিরিজের দুটিতে হেরে ২০২২ সাল শেষ করে সাকিব আল হাসানরা। অন্যদিকে এই বছরে বাংলাদেশের আর কোনো খেলা নেই। তাই বিরাট কোহলিদের বিপক্ষে সিরিজ শেষে ছুটি পেয়েছে টাইগার ক্রিকেটাররা।

অপরদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেখাযায় এই সময়টাই কাজে লাগাচ্ছেন বাংলাদেশের অলরাউন্ডার সাকিব। স্ত্রী ও সন্তানদের নিয়ে মাগুরায় দারুণ সময় কাটাচ্ছেন তিনি। কারন ১০ দিন বাদে আবার শুরু হবে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। তাই মাঝখানের এই সময়টা পরিবারের সঙ্গে কাটাচ্ছেন এই অলরাউন্ডার। অন্যদিকে ছবিতে দেখা যায় নিজ বাড়িতে আজ পিকনিক করছেন বাংলাদেশের টেস্ট ও টি টোয়েন্টি অধিনায়ক সাকিব। তার জন্য গরুর মাংস রান্না করেছেন স্ত্রী উম্মে আহমেদ শিশির।

সামাজিক যোগাযোগমাধ্যমে সাকিবপত্নী (শিশির) লেখেন, ‘শ্বশুরবাড়ি মানেই পিকনিক এবং আমার পছন্দের গরুর মাংস ভুনা।’

এছাড়াও দেখা যায়, নিজের ছেলের সঙ্গে বাইকে বসে আছেন সাকিব। আবার রান্নায় সাহায্যও করছেন শিশিরকে। এভাবেই অবসর সময় উপভোগ করছেন তিনি।

অন্যদিকে টেস্টে ভারতের বিপক্ষে বল হাতে ভাল করলেও ব্যাটিংয়ে নিষ্প্রভ ছিলেন সাকিব। এছাড়া আগামী ৬ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে বিপিএলের নবম আসর। এবার ফরচুন বরিশালের হয়ে খেলবেন তিনি।

 

 

আরপি/এসআর-০২



আপনার মূল্যবান মতামত দিন:

Top