রাজশাহী সোমবার, ৬ই ফেব্রুয়ারি ২০২৩, ২৫শে মাঘ ১৪২৯


নিজের পায়ের ছবি দিয়ে যা বোঝালেন নেইমার


প্রকাশিত:
২৭ নভেম্বর ২০২২ ১৮:১৩

আপডেট:
৬ ফেব্রুয়ারি ২০২৩ ২২:৫৬

ফাইল ছবি

কাতার বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন ব্রাজিল সার্বিয়ার বিপক্ষে দুর্দান্ত জয় পেলেও ম্যাচ শেষে হতাশ তাদের সমর্থকরা। তাদের তারকা ফুটবলার নেইমার জুনিয়র ইনজুরিতে পড়ে গ্রুপ পর্বের ম্যাচ থেকে ছিটকে গিয়েছেন। গোড়ালির চোটে পড়া ব্রাজিলিয়ান এই সুপারস্টারের বিশ্রামে দিন কাটছে।

ইনজুরির জন্য সুইজারল্যান্ড এবং ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে এই পিএসজি তারকাকে পাচ্ছে না তিতের দল। গতকাল শনিবার সামাজিক যোগাযোগ মাধ্যম ইন্সটাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন নেইমার। সেখানে দেখা গিয়েছে নিজের ইনজুরি কবলিত পায়ের ছবি এবং নিজের একটি ছবি শেয়ার করতে।

সার্বিয়ার বিপক্ষে নিজেদের প্রথম ম্যাচে পায়ে চোট পেয়ে ১১ মিনিট খেলেছিলেন এই তারকা। দলের জয় নিশ্চিত হওয়ার পর তিনি মাঠ ছাড়ার সময় খুড়িয়ে খুড়িয়ে যান।

ইন্সটাগ্রামে দেওয়া ছবিতে দেখা গেছে নেইমারের গোড়ালি এখনও বেশ ফুলে আছে। এমন অবস্থায় বুটে যে তার পা ঢুকবে না তা বুঝায় যাচ্ছে। সেই সঙ্গে বেশ বিমর্ষ অবস্থায় দেখা গিয়েছে ব্রাজিলিয়ান এই তারকাকে। সার্বিয়া বিপক্ষে সেই ম্যাচে নেইমারকে ৯ বার ফাউল করেন প্রতিপক্ষের খেলোয়াড়রা। এটিই এই বিশ্বকাপে কোনো একক ফুটবলারের ক্ষেত্রে সর্বোচ্চ ফাউলের রেকর্ড। আগামীকাল বাংলাদেশ সময় রাত ১০ টায় সুইজারল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে নেইমার বিহীন ব্রাজিল।

 

 

আরপি/এসআর-০৪



আপনার মূল্যবান মতামত দিন:

Top