রাজশাহী শুক্রবার, ২৬শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১


সেমিফাইনালের আগে ইনজুরির শঙ্কা ভারত শিবিরে


প্রকাশিত:
৯ নভেম্বর ২০২২ ০২:৪২

আপডেট:
২৬ এপ্রিল ২০২৪ ১৯:৪৭

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ চারের লড়াইয়ে বৃহস্পতিবার ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামবে ভারত। হাইভোল্টেজ এই ম্যাচের আগে ইনজুরির শঙ্কা জেগেছে টিম ইন্ডিয়ার শিবিরে। অনুশীলনে পুল শট খেলতে গিয়ে কিছুক্ষণের জন্য নেটের বাইরে চলে যান অধিনায়ক রোহিত শর্মা।

সেমিফাইনালের আগে রোহিতের চোট চিন্তায় ফেলে দিয়েছে ভারতকে। ব্যাথা পাওয়ার পর বেশ কিছুক্ষণ হাতে আইস প্যাক বেঁধে বসেছিলেন তিনি। তার চোখেমুখেও ছিল চিন্তার ছাপ। এসময় রোহিতের সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলতে দেখা যায় দলের সাইকোলজিস্ট কোচ প্যাডি আপটনকে।

তবে বেশ কিছুক্ষণ বিশ্রাম নেওয়ার পর রোহিত আবারও ব্যাটিংয়ে আসেন। কিন্তু তখন তাকে রক্ষণাত্মক শট খেলতেই দেখা যায়। থ্রো ডাউন করা হলেও খুব বেশি জোরে বল ছোড়া হচ্ছিল না রোহিতকে। জানা যায়, রোহিতের চোট কতটা গুরুতর তা দেখবেন ভারতীয় দলের চিকিৎসকরা। তবে এখনও দলের পক্ষ থেকে অধিনায়কের চোট নিয়ে তেমন কিছু বলা হয়নি।

এবারের টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেকে এখনও সেভাবে মেলে ধরতে পারেননি ভারত অধিনায়ক। গ্রুপ পর্বের পাঁচ ম্যাচে শুধুমাত্র ডাচদের সাথে খেলেছেন বড় ইনিংস। বাকি চার ম্যাচেই ছন্দহীন ছিলেন এই ডানহাতি ব্যাটার।

বুধবার প্রথম সেমিফাইনাল সিডনিতে মুখোমুখি হবে পাকিস্তান এবং নিউজিল্যান্ড। দ্বিতীয় সেমিফাইনালে অ্যাডিলেডে বৃহস্পতিবার বাংলাদেশ সময় দুপুর দুইটায় ইংলিশদের বিপক্ষে মাঠে নামবে রাহুল দ্রাবিড় শিষ্যরা।

 

 

আরপি/এসআর



আপনার মূল্যবান মতামত দিন:

Top