রাজশাহী শনিবার, ১৩ই এপ্রিল ২০২৪, ১লা বৈশাখ ১৪৩১


পিএসজি ছাড়ার হুমকি দিলেন এমবাপ্পে


প্রকাশিত:
২১ অক্টোবর ২০২২ ০৫:৩৯

আপডেট:
১৩ এপ্রিল ২০২৪ ০৬:২৫

সংগৃহিত

কোনোভাবেই বিতর্ক থেকে দূরে যেতে পারছেন না কিলিয়ান এমবাপ্পে। দিন কয়েক আগেই গুঞ্জন উঠেছিল, জানুয়ারিতে প্যারিস ছাড়ছেন এই স্ট্রাইকার। তবে এবার উঠেছে নতুন গুঞ্জন। নেইমার জুনিয়ারকে না সরালে ক্লাবের বিরুদ্ধে বিদ্রোহের হুমকি দিয়েছেন এই ফরাসি ফরোয়ার্ড।

৩০ বছর বয়সী ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে পিএসজিতে দেখতে চাননা এমবাপ্পে। স্প্যানিশ বিভিন্ন গণমাধ্যম জানাচ্ছে, নেইমারকে বের করে দিতে এমবাপ্পে পিএসজির প্রতি এই কঠোর বার্তা দিয়ে রেখেছেন। ব্রাজিলিয়ান তারকার সঙ্গে এমবাপ্পের সম্পর্ক যে ভালো নয়, সেটি মৌসুমের শুরুতেই স্পষ্ট হয়ে ছিলো। পিএসজির পেনাল্টি নিয়ে মাঠেই বিবাদে জড়িয়েছিলেন দুজন।যদিও কোচ ক্রিস্টোফি গাল্টিয়ের দ্বন্দ্বের বিষয়টি উড়িয়ে দিয়েছেন। 

মূলত দুইটি কারণে নেইমারকে দলে চাননা এমবাপ্পে। প্রথমত, এমবাপ্পের মতে নেইমার শৃঙ্খলা মানেন না। আর সেই বিষয়ে পিএসজির কোনো মাথা ব্যথা নেই। দ্বিতীয়ত, ক্লাবের সব বিষয়ে কেন্দ্রবিন্দুতে থাকতে চান এমবাপ্পে। 

তছাড়া নেইমারের কারণে কিছু বিষয় এমবাপ্পের অনুকূলে থাকছে না। যার জন্য ২০২২-২৩ মৌসুম শুরুর আগেই ক্লাব কর্তৃপক্ষের কাছে নেইমারকে ছেড়ে দেওয়ার দাবি করেছিলেন এমবাপ্পে। ক্লাবের ভবিষ্যতের কথা চিন্তা করে পিএসজি সভাপতি নাসের আল খেলাইফিও নাকি একপর্যায়ে রাজি হয়েছিলেন।

এমনো গুঞ্জনও উঠে ছিলো ক্রেতে না পাওয়ায় নেইমারকে বিক্রি সম্ভব হয়নি। তবে পরে দেখা যায় উলটো ঘটনা। নেইমারের সঙ্গে ২০২৭ পর্যন্ত চুক্তি নবায়ন করেছে পিএসজি।

এরপরেই মৌসুম শুরু হলে নেইমারকে নিয়ে বেড়েছে এমবাপ্পের অসন্তুষ্টি। যার জেরে এবার ক্লাবকে কঠোর বার্তাই দিয়েছেন ফরাসি তারকা, নেইমারকে পিএসজি ছাড়তেই হবে।এমনকি স্প্যানিশ গণমাধ্যমগুলো জানাচ্ছে, নেইমারকে বের করে না দিলে পিএসজির সঙ্গে চুক্তি বাতিল না করেই অন্য ক্লাব খোঁজার হুমকি দিয়েছেন ফরাসি স্ট্রাইকার।  

আরপি /এসএডি-15



আপনার মূল্যবান মতামত দিন:

Top