রাজশাহী রবিবার, ৫ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১


বিশ্বকাপ ছিটকে পরলেন ইংলিশ পেসার


প্রকাশিত:
২০ অক্টোবর ২০২২ ০৪:২১

আপডেট:
৫ মে ২০২৪ ২৩:৫৫

সংগৃহিত

বিশ্বকাপের অষ্টম আসর যেন চোটের মিছিল। শ্রীলঙ্কার দিলশান মাদুশঙ্কা ও দুষ্মন্ত চামিরার পর এবার নতুন করে যুক্ত হলো ইংল্যান্ডের রিস টপলি।ডান হাটুর চোটে বিশ্বকাপ থেকে একবারেই ছিটকে গেলেন এই ইংলিশ পেসার।পুরো আসরেই দর্শক হয়ে থাকতে হচ্ছে এ বাঁহাতি বোলারকে। তবে তার জায়গায় দলে জায়গা করে নিয়েছে তাইমাল মিলস।

ব্রিসবেনে সোমবার অনুশীলনের সময় বাম পায়ের গোড়ালিতে চোট পেয়েছেন এই ইংলিশ ক্রিকেটার।আপাতত নিজ দেশে ফিরে যাবেন টপলি। সেখানে গোড়ালিতে সার্জারি করাবেন তিনি।

প্রথমে ধারণা করা হচ্ছিল, আফগানিস্তানের বিপক্ষে ইংল্যান্ডের ম্যাচের আগেই পুরোপুরি ফিট হয়ে যাবেন টপলি। কিন্তু পরবর্তীতে এক্সরে'র পর জানা যায়, আরও অন্ততও কয়েক সপ্তাহ মাঠ থেকে বাইরে থাকতে হবে এই পেসারকে।

টপলি ইনজুরি পড়ায় ইংল্যান্ডের বিশ্বকাপ দলের রিজার্ভ থেকে মিলসকে খুঁজে নিতে কোনো অসুবিধাই হয়নি নির্বাচকদের। ডান পায়ের বুড়ো আঙুলের ইনজুরির কারনে ইংল্যান্ডের হয়ে এই বছরের আগস্টের পর খেলা হয়নি মিলসের। অবশ্য সেই ইনজুরি কাটিয়ে ভালোভাবেই দলকে সঙ্গ দিচ্ছেন এই পেসার। প্রতিটি নেট সেশনেই দেখা যাচ্ছে ৩০ বছর বয়সী বাঁহাতি ইংলিশ পেসারকে।

তাছাড়া অস্ট্রেলিয়ার কন্ডিশনে খেলার অভিজ্ঞতাও আছে বাঁহাতি এই পেসারের। বিগ ব্যাশে ব্রিসবেন হিট হোবার্ট হ্যারিকেনের মতো দলে খেলেছেন তিনি। ইংল্যান্ডের হয়ে ১৩ ম্যাচে ১২ উইকেট নিয়েছে এই পেসার।

আরপি/ এসএইচ 


বিষয়: বিশ্বকাপ


আপনার মূল্যবান মতামত দিন:

Top