রাজশাহী শুক্রবার, ৩০শে সেপ্টেম্বর ২০২২, ১৫ই আশ্বিন ১৪২৯


সাফ ফাইনাল: প্রথমার্ধেই ২ গোলে এগিয়ে বাংলাদেশ


প্রকাশিত:
১৯ সেপ্টেম্বর ২০২২ ১৮:১৬

আপডেট:
৩০ সেপ্টেম্বর ২০২২ ০০:৩৭

সংগৃহিত

প্রথমবারের মতো সাফের শিরোপা জেতার স্বাদ যেন পেতে যাচ্ছে বাংলাদেশ নারী ফুটবল দল। শামসুন্নাহার জুনিয়রের পর কৃষ্ণা রাণী সরকার। এই দুই ফুটবলারের লক্ষ্যভেদে প্রথমার্ধ শেষে স্বাগতিক নেপালের বিপক্ষে ২-০ গোলে এগিয়ে আছে সাবিনার দল। কাঠমান্ডুর দশরথ রঙ্গশালা স্টেডিয়ামে মেয়েদের সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালের মুখোমুখি হয়েছে বাংলাদেশ।

প্রথম গোলটি দারুণ এক স্কিলে আদায় করে নেন শামসুন্নাহার (জুনিয়র)। পরের গোলটি প্রতিপক্ষের খেলোয়াড়দের ‍ভুলকে কাজে লাগালেন কৃষ্ণা রাণী। গোল আদায় করে নিলেন দুর্দান্ত এক ফিনিশিংয়ে

বৃষ্টির মাঠ ভারী থাকায় নিয়ে গোছানো ফুটবল খেলতে সমস্যা হচ্ছিল দুই দলেরই। তবে শুরুতে ছন্নছাড়া ফুটবলের প্রদর্শনী হলেও ধীরে ধীরে বল নিজেদের নিয়ন্ত্রণ নেন বাংলাদেশ-নেপালের মেয়েরা। জমে উঠে দুই দলের ফাইনাল।

গ্যালারিতে স্বাগতিকদের পক্ষে আছে হাজারো দর্শক। কিন্তু সে চাপকে যেন আজ শক্তিতে পরিণত করেছে লাল জার্সীধারীরা। গোটা টুর্নামেন্টে দারুণ ফুটবল খেলা বাংলাদেশ আজও শুরুতেই পায় সাফল্য। ম্যাচের ১০ মিনিটে স্বপ্নাকে উঠিয়ে শামসুন্নাহার জুনিয়রকে বদলি নামান কোচ ছোটন। তিন মিনিট পরে মনিকা চাকমার ডান প্রান্ত থেকে করা ক্রস বক্সের মধ্যে দারুণভাবে কোনাকুনি প্লেসিংয়ে বল জালে জড়ান শামসুন্নাহার। ১-০ গোলে এগিয়ে যায় দল।

 



আপনার মূল্যবান মতামত দিন:

Top